ল্যাপটপ মেলায় ২৫ হাজার টাকায় আসুসের ল্যাপটপ

১৫ ডিসেম্বর বৃহস্পতিবার থেকে, রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হয়েছে তিন দিনব্যাপী ‘টেকশহর ডটকম ল্যাপটপ ফেয়ার ২০১৬’।

মেলায় মাত্র ২৫ হাজার টাকায় পাওয়া যাচ্ছে আসুসের ভিভোবুক ই২০২এসএ মডেলের ল্যাপটপ। ১১.৬ ইঞ্চি এইচডি ডিসপ্লের এই ল্যাপটপটিতে রয়েছে ২.১৬ গিগাহার্জ গতির ইন্টেল ডুয়েল কোর সেলেরণ প্রসেসর, ইন্টেল এইচডি গ্রাফিক্স, ৪ জিবি ডিডিআর-৩ র‌্যাম, ৫০০ জিবি হার্ডডিস্ক, ব্লুটুথ, ওয়াই-ফাই প্রভৃতি ফিচার।

এছাড়া মেলায় যেকোনো মডেলের আসুস ল্যাপটপ কিনে আসুসের ক্র্যাচ অ্যান্ড উইন অফারের আওতায় জিতে নেওয়া যাবে রেফ্রিজারেটর, আসুস জেনফোন, জ্যাকেট টিশার্ট পাওয়ার স্ট্রিপ ও অ্যান্টি ভাইরাস।

মেলায় আসুস, লেনোভো এবং ডেল ব্র্যান্ডের ল্যাপটপ ছাড়াও গোল্ডেনফিল্ড, টোটোলিংক এবং হান্টকি ব্র্যান্ডের কম্পিউটার অ্যাক্সেসরিজ নিয়ে অংশগ্রহণ করেছে গ্লোবাল ব্র্যান্ড (প্রা) লিমিটেড।

মেলায় আসুস ,লেনোভো ও ডেল এর রয়েছে নিজস্ব প্যাভিলিয়ন। এছাড়া গ্লোবাল ব্র্যান্ডের নিজস্ব প্যাভিলিয়নে রয়েছে গোল্ডেনফিল্ড এবং হান্টকি ব্র্যান্ড। এছাড়া নেটওয়ার্কিং ব্র্যান্ড টোটোলিংক এর স্টলে পাওয়া যাচ্ছে গিফট অফার। মেলায় গ্লোবাল ব্র্যান্ড তাদের সব ধরনের পণ্যে দিচ্ছে বিশেষ মূল্য ছাড় ও আকর্ষণীয় সব পুরস্কার।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.