ল্যাপটপ মেলায় ১৬,৫০০ টাকায় মিলবে ল্যাপটপ

আগামী ২-৪ আগসট রাজধানীর আগারগাঁওর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হচ্ছে ল্যাপটপ মেলা। মেলায় পাঁচ নাম্বার মিনি প্যাভিলিয়নে আইলাইফের ল্যাপটপগুলো আকর্ষণীয় অফারসহ পাওয়া যাবে।

মেলা থেকে ল্যাপটপ কিনলে থাকছে প্রিন্টার, পেনড্রাইভ, ব্যাকপ্যাক, টি শার্টসহ নানা ধরনের আকর্ষণীয় উপহার। এছাড়া মেলায় সবচেয়ে কম দামে ১৬ হাজার ৫০০ টাকায় ল্যাপটপ  দিচ্ছে আইলাইফ।

ল্যাপটপগুলোতে ব্যবহার করা হয়েছে  ৩০০০ থেকে ১০,০০০ এম এ এইচ ব্যাটারি, যা দিয়ে টানা ৭-৮ ঘণ্টা কাজ করা যাবে। ১৬,৫০০ টাকা থেকে শুরু করে ৩০,০০০ টাকা দামের ল্যাপটপ পাওয়া যাবে।

সাধারনত ল্যাপটপের ডিসপেল্গ সাইজ, তথ্য ধারন ক্ষমতা , নকশা ও ওজন, অপারেটিং সিষ্টেম, আকার, এবং ব্র্যাণ্ড অনুযায়ী ল্যাপটপের দামের পার্থাক্য হয়ে থাকে। আমেরিকার ব্র্যান্ড আই লাইফ আপনার সাধ এবং সান্ধ্যের কথায় মাথায় রেখে বিভিন্ন ধরণের ল্যাপটপ নিয়ে আসছে এই মেলায়।

জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিষ্টেম এই ল্যাপটপ এবং পিসিগুলো খুবই স্লিম ও হালকা। আর্কষনীয় ডিজাইন ও পাওয়ারফুল ইন্টেল প্রসেসর বিশিষ্ট এই ল্যাপটপ গুলোতে রয়েছে ২/৩ জিবি ডিডিআর থ্রী র‌্যাম এবং ৩২ জিবি ইএমএমসি স্টোরেজ, যা র‌্যামের সাথে বড় প্রোগ্রাম শেয়ার করে কাজ করে । পিসি ও ল্যাপটপ গুলোতে রয়েছে ৫০০ জিবি সাটা হার্ডডিস্ক। প্রয়োজনে হার্ডডিস্ক বাড়ানো যাবে। এছাড়াও আনলিমিটেড এক্সটারনাল হার্ড ডিস্ক ও পেন ড্রাইভ ব্যবহার করা যাবে।

জেনুইন অপারেটিং সিষ্টেম থাকায় ল্যাপটপ গুলোর কাজের স্পীড অতুলনীয়, সহজে ভাইরাস আক্রমন করবে না, খুব দ্রুত অফিসের গুরুত্ত্বপহৃর্ণ ইমেইল চেকিং, ইন্টারনেট ব্রাউজিং, এইচ ডি মুভি দেখাসহ অন্যান্য কাজ করা যাবে, আপনার প্রতিদিনের কাজকে আরও সহজ ও গতিময় করে তুলবে। মাইক্রোসফট অফিস এর কাজ, যেমন এমএস ওয়ার্ড, এক্সেল, প্রেজেন্টেশন, ইন্টারনেট ব্যবহারের পাশাপাশি ফটোশপ, অটো-ক্যাডের কাজও করা যায়। শিক্ষার্থীর পাশাপাশি অফিস এবং ব্যক্তিগত কাজেও  ডিভাইস গুলো খুবই উপযোগী।

আই লাইফের প্রতি টি ল্যাপটপের সাথে পাবেন ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টই। আপনার নিত্য দিনের কাজের সংগি ল্যাপটপট দেখে শুনে কিনতে চলে আসুন আই লাইফের প্যাভিলিয়নে।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.