ল্যাপটপ মেলায় গ্লোবাল ব্র্যান্ডের অংশগ্রহণ

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আজ থেকে শুরু হয়েছে ল্যাপটপ মেলা। এক্সপো মেকার আয়োজিত তিন দিনব্যাপী এই মেলায় অংশ নিচ্ছে প্রযুক্তিপণ্য পরিবেশক ও সেবাদাতা প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

‘শোক থেকে শক্তি, প্রযুক্তিতে মুক্তি’ স্লোগান নিয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হওয়া এই মেলা চলবে শনিবার পর্যন্ত।

গ্লোবাল ব্র্যান্ড এর ব্যানারে এবার মেলার মূল আকর্ষণ গ্লোবালের সোল পার্টনার তাইওয়ানের প্রযুক্তি ব্র্যান্ড আসুস ল্যাপটপ ও আরওজি।

এছাড়াও মেলায় চাইনার বিখ্যাত ব্র্যান্ড রাপু ও হান্টকিও তাদের পণ্য এর প্রদর্শন করছে। পাশাপাশি কম্পিউটার এক্সেসরিজ উৎপাদনকারী ব্র্যান্ড গোল্ডেন ফিল্ড এই মেলায় অংশ নিচ্ছে।

তিন দিনের এই আয়োজনে অংশ নিচ্ছে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী নানা প্রতিষ্ঠান।

মেলায় একটি মেগা-প্যাভিলিয়ন, পাঁচটি স্পন্সর প্যাভিলিয়ন, ১৪টি মিনি প্যাভিলিয়ন ও ২৭ স্টল থাকছে। মেলায় অংশগ্রহণকারীরা সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রির সঙ্গে মূল্যছাড় ও উপহার দেবে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এই সুযোগ পাবেন।

সিনিউজভয়েস//ডেস্ক/