ল্যাপটপে চলছে সেলিব্রেট এভরি ডিল অফার

তাইওয়ান ভিত্তিক টেকনোলজি ব্র্যান্ড আসুস ল্যাপটপে চলছে সেলিব্রেট এভ্‌রি ডিল অফার। দেশব্যাপী আসুস এর এই অফার চলবে ৫ নভেম্বর পর্যন্ত।

নতুর কিছু ল্যাপটপের এ অফারে আসুসের যে কোন মডেলের ল্যাপটপ কিনেই পাওয়া  স্ক্র্যাচ কার্ডে থাকছে নিশ্চিত পুরষ্কার হিসেবে আসুস এর শক্তিশালী রাউটার, পেনড্রাইভ, টিশার্ট কিংবা পাওয়ার স্ট্রিপ পাওয়ার সুযোগ। ইন্টেল আর এএমডি প্রসেসর সহ আসুস এর প্রায় দুই শতাধিক মডেল এর ল্যাপটপ দেশের বাজারে। আগ্রহী ক্রেতাগণ বিভিন্ন কনফিগারেশন আর পছন্দের রঙ অনুযায়ী বেছে নিতে পারবেন।

নতুন মডেলের আসুস এক্স ৪০৭/৫০৭ ল্যাপটপ গুলো ডিজাইন করা হয়েছে মডার্ন সব ফিচার নিয়ে। হালকা গড়ন, ন্যানো এজ ডিসপ্লে, ফিঙ্গার প্রিন্ট, ফাস্ট চার্জিং আর ডুয়েল স্টোরেজ ডিজাইন এর ল্যাপটপ গুলি নিত্য ব্যবহারে নতুন মাত্রা পাওয়া যাবে, দাম ২৪০০০ টাকা থেকে শুরু।

ই সিরিজ পাওয়া যাবে ২৬,০০০ টাকা থেকে।

ভিভোবুক এস সিরিজের নতুন নোটবুক এস ৫৩০ তে যোগ হয়েছে ৫ টি রঙ। স্টাইলিশ এই ল্যাপটপ গুলোতে থাকছে প্রিমিয়াম ফিচার আর অত্যাধুনিক কনফিগারেশন। ভিভোবুক এস সিরিজ এর মূল্য ৪৭,০০০ টাকা থেকে শুরু।

আসুস এর প্রিমিয়াম আল্ট্রাবুক সিরিজ জেনবুকও যোগ হয়েছে নতুন কনফিগারেশন এর ল্যাপটপ। আসুস জেনবুক সিরিজ এর মূল্য ৪২,৩০০ টাকা শুরু। স্টাইলিশ ফ্লিপ-ল্যাপটপ ভিভোবুক ফ্লিপ ও জেনবুক ফ্লিপ সিরিজ ল্যাপটপ গুলি আসুস এর টাচ স্ক্রিন সহ ৩৬০ ডিগ্রি পর্যন্ত বাঁকিয়ে ট্যাবলেট মুডেও ব্যাবহার করা যায়। ৩৩০০০ টাকা থেকে শুরু করে আসুসের ফ্লিপ সিরিজ পাওয়া যাবে।

এ ছাড়াও গেমারদের জন্য আসুস এর গেমিং সিরিজ “টাফ” ও রিপাবলিক অফ গেমারস (আরওজি) -এ থাকছে বিভিন্ন কনফিগারেশনের ল্যাপটপ।

থাকছে ২ বছরের আন্তর্জাতিক বিক্রয়োত্তর সেবা।

-গোলাম দাস্তগীর তৌহিদ

 

Please Share This Post.