লোগোসওয়ার্ল্ড এর সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে ইজেনারেশন

সিস্টেম ইন্টিগ্রেশন, ব্লকচেইন, ডাটা এনালিটিক্স, প্রশিক্ষণ ও সফটওয়্যার সল্যুউশনে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান ইজেনারেশন লিমিটেড সম্প্রতি জার্মানভিত্তিক সফটওয়্যার সল্যুউশন কোম্পানি লোগোসওয়ার্ল্ড এর সাথে এসএপি বাস্তবায়নে চুক্তিস্বাক্ষর করেছে।ইজেনারেশন মূলত উদ্ভাবনীমূলক প্রযুক্তি নিয়ে কাজ করার প্রবনতা রয়েছে এবং আমেরিকা, যুক্তরাজ্য, সংযুক্ত আরব আমিরাত, রাশিয়া, উগান্ডা, জাপান, কানাডা, ডেনমার্ক, ফিলিপাইন, সৌদি আরব এবং ভারত সহ দেশের ক্লায়েন্টদের সাথে একটি বৈচিত্রপূর্ণ পোর্টফোলিও রয়েছে। লোগোসওয়ার্ল্ড মূলত হলোগ্রামিং, স্মার্ট ইন্ডাস্ট্রি, ক্লাউড, প্রোজেক্ট ইমপ্লিমেন্টেশন সহ অন্যান্য সার্ভিস নিয়ে কাজ করে। এছাড়া, তারা বিশ্বমানের ইআরপি সমাধান এসএপি এবং কর্পোরেট প্রশিক্ষণ প্রদান করে থাকে। উভয় কোম্পানি স্থানীয় এবং আন্তর্জাতিকভাবে বিভিন্ন প্রকল্প বাস্তবায়নে যৌথভাবে কাজ করবে।

ইজেনারেশন গ্রুপের চেয়ারম্যান শামীম আহসান এবং লোগোসওয়ার্ল্ড এর চেয়ারম্যান এক্সেল অ্যাঞ্জেলী তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে স্বাক্ষর করেন। উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এএআইসি ভেঞ্চারস এর সিইও ইমানুয়েল আর ব্রেইটার এবং চাঘ এলএলপি-এর এটোর্নি, সিপিএ এবং ম্যানেজিং পার্টনার নাভনিত চাঘ, ইজেনারেশন এর ডিরেক্টর ফাহিম আহসান রুমি, হেড অফ অপারেশনস ইমরান আবদুল্লাহ।

এক্সেল অ্যাঞ্জেলি বলেন, “ভবিষ্যৎ প্রযুক্তির ভিত্তিস্থাপক হিসেবে সার্ভিস ওরিয়েন্টেড আর্কিটেকচার (এসওএ), ক্লাউড কম্পিউটিং, বিগ-ডাটা প্রযুক্তি এবং সকল ডিসরাপ্টিভ প্রযুক্তির অন্যতম প্রবক্তাদের সাথে যুক্ত হতে পেরে লোগোসওয়ার্ল্ড গর্ববোধ করছে। বিশ্বমানের দক্ষতা ও জনশক্তির মাধ্যমে ইজেনারেশন উদীয়মান প্রযুক্তিগুলোর সাথে সম্পৃক্ত রয়েছে। জটিল এসএপি বাস্তবায়ন ও বাংলাদেশে প্রকল্প উদ্ধারে নানা সমস্যা সমাধানের ক্ষেত্রে ইজেনারেশন আমাদের আদর্শ অংশীদার হবে।
ইজেনারেশন বর্তমানে কৃষি মন্ত্রণালয়, নৌপরিবহণ মন্ত্রণালয়, পররাষ্ট্র মন্ত্রণালয়, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়সহ আরও অন্যান্য সরকারী এবং বেসরকারি অধিদপ্তরে ইজেনারেশন বিজনেস প্রসেস অটোমেশন, সিস্টেম ইন্টিগ্রেশন, প্রজেক্ট ম্যানেজমেন্ট, সফটওয়্যার ডেভেলপমেন্ট এবং প্রশিক্ষন সহ বিভিন্ন সেবা প্রদান করছে। এছারাও তারা প্রধান ব্যাংকগুলিতে সাইবার নিরাপত্তা সমাধানও প্রদান করছে।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.