লেনোভোর নতুন আইডিয়াপ্যাড৩২০ এখন গ্লোবালে

বাংলাদেশে লেনোভোর অন্যতম প্রধান পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেড সম্প্রতি সারা দেশব্যাপি ক্রেতাদের জন্য নিয়ে এসেছে নতুন মডেলের আকর্ষনীয় নোটবুক লেনোভো আইডিয়াপ্যাড ৩২০। দৈনন্দিন কাজগুলোকে আরও সহজ করে তোলার জন্য লেনোভোর এই নতুন আইডিয়াপ্যাড ৩২০। নতুন নোটবুকটি যেকোন কাজ সহজ করতে আছে ৭তম প্রজন্মের পাওয়ারফুল ইন্টেল প্রসেসর। যা কোর আই ৩, ৫ এবং ৭ র্ভাসনে বাজারে পাওয়া যাবে।

স্লিম ও স্টাইলিস এই নোটবুকটি ৩টি আর্কষনীয় কালার এ বের করা হয়েছে যা প্ল্যাটিনাম গ্রে, অনিক্স ব্ল্যাক ও ডেনিম ব্লু কালার এ পাওয়া যাবে। এর অ্যান্ডভান্স গ্র্যাফিক্স এনভিডিআ যা কাস্টমারকে মসৃন গ্র্যাফিক্স ও ব্যাটার গেমিং পারফরম্যান্স এর আনন্দ দিবে ।

লেনোভো আইডিয়াপ্যাড ৩২০ ফুল এইচডি রেজুলেশন (১৯২০x১০৮০) পিক্সেল। যার ফলে মুভি দেখার ও গেম খেলার মধ্যে অন্যরকম আনন্দ নিয়ে আসে। অত্যাধুনিক নোটবুকটির র্হাড ডিস্ক ১ ট্যারা বাইট থেকে ২ ট্যারা বাইট পর্যন্ত যা কাস্টমার নিজের পছন্দ মত বেছে নিতে পারবে। এই নোটবুকটি সর্বোচ্ছ ৫ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দিবে। এই নোটবুকটি ২ বছর পর্যন্ত বিক্রোয়ত্বর সেবা রয়েছে (শর্ত প্রযোজ্য)।

লেনোভোর নতুন আইডিয়াপ্যাড ৩২০ টি  ২১শে জুলাই ২০১৭ তারিখে থেকে দেশব্যাপি বাংলাদেশের প্রথম সারির আইটি পণ্য আমদানীকারক এবং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেডের সকল শাখা সমূহে এবং তাদের সকল ডিলার প্রতিষ্ঠানে পাওয়া যাচ্ছে।

বিস্তারিত জানতে যোগাযোগ করুন: ০১৯৬৯-৬৩৩১৫৩, ০১৯৬৯-৬৩৩২১৭, ০১৯৭৭-৪৭৬৫০১, ০১৯১৫-৪৭৬৩৪০

-সিনিউজভয়েস

 

Please Share This Post.