লেনোভোর থ্রিডি ওয়েবক্যাম সমৃদ্ধ নতুন মাল্টিমিডিয়া ল্যাপটপ

গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড, লেনোভোর অনুমোদিত পরিবেশক বাংলাদেশে নিয়ে এল মাল্টিমিডিয়া সিরিজের নতুন ‘জেড৫১৭০’ মডেলের ল্যাপটপ। মাল্টিমিডিয়া ল্যাপটপটি অসাধারণ প্রিমিয়াম মেটাল ফিনিসড ডিজাইন, ইন্টেল রিয়েল সেন্স থ্রিডি ওয়েবক্যাম প্রযুক্তি দ্বারা তৈরি ।

ইন্টেল রিয়েল সেন্স থ্রিডি ওয়েবক্যাম প্রযুক্তি ব্যবহারকারিকে গেসচার কন্ট্রোলের মাধ্যমে অনেক ধরণের গেম ও অ্যাপলিকেশন চালনায় সহায়তা করে এবং থ্রিডি মোডে আপনার চেহারাকে স্ক্যান করার অসাধারণ অনুভুতি প্রদান করে থাকে। অসাধারণ অডিওর জন্য রয়েছে জেবিএল স্পিকার এবং ডলবি হোম থিয়েটার ।

পঞ্চম প্রজন্মের ইন্টেল কোরআই-৭ প্রসেসর সমৃদ্ধ এই ল্যাপটপটিতে রয়েছে  ১ টেরাবাইট হার্ডডিস্ক, ৮ জিবি এসএসএইচডি, ৮ জিবি ডিডিআর৩ র‌্যাম ,৪ জিবি এএমডি রেডিওন আর ৯  গ্রাফিক্স  এবং ১৫.৬ ইঞ্চি  ফুল এইচডি ডিসপ্লে। অপারেটিং সিস্টেমের জন্য রয়েছে জেনুইন উইন্ডোজ ৮.১ ভার্সন। নেটোয়ার্কিংয়ের জন্য রয়েছে দ্রুত গতির ৮০২.১১এসি ওয়াইফাই। এছাড়াও এতে রয়েছে ব্যাকলিট কী-বোর্ড যা দ্বারা রাতেও স্বাচ্ছন্দ্যে কাজ করা যায় এবং অধিক সময় ব্যাকআপের জন্য রয়েছে ৪-সেল ব্যাটারি।১ বছর ইন্টারন্যাশনাল ওয়ারেন্টিসহ  ল্যাপটপটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৮২,৫০০/- টাকা।

সিনিউজভয়েস/ডেক্স