লেনোভোর চার নতুন ল্যাপটপ এনেছে টগি সার্ভিসেস  

বাংলাদেশ বাাজরে লেনোভোর চারটি নতুন মডেলের ল্যাপটপ নিয়ে এসেছে টগি সার্ভিসেস লিমিটেড।

গতকাল রাজধানী ঢাকায় নজরকাড়া ডিজাইন ও অত্যাধুনিক প্রযুক্তির হাই স্পেসিফিকেশানের লেনোভো লিজিয়ন ওয়াই৭৪০,  ইয়োগা এস৭০ ও আইডিয়াপ্যাড এস৫৪০ এবং সি৩৪০ ল্যাপটপ উন্মোচন করে।

টগি সার্ভিসেস লিমিটেডের চিফ অপারেটিং অফিসার, আবু তৈয়ব, ডেপুটি চিফ অপারেটিং অফিসার, এ বি এম আহসান আল মামুন, হেড অফ বিজনেস, এন্ড ইউজার কম্পিউটিং অ্যান্ড প্রিন্টিং, এ এস মোহাম্মদ মোস্তফা মনোয়ার নতুন এই চারটি ল্যাপটপ উন্মোচন করেন। উন্মোচনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লেনোভো বাংলাদেশের ম্যানেজার, সেলস, রাশেদ কবির সহ টগির কর্মকর্তাবৃন্দ। 

অনুষ্ঠানে আবু তৈয়ব বলেন, লেনোভোর ল্যাপটপ ছাড়াও আমরা লজিটেকের সিসিটিভি স্যলুশন, স্বনামধন্য ব্যান্ডের আইপিএস, হার্ড ড্রাইভ সহ বিভিন্ন ব্যান্ডের প্রায় ৪০টি তথ্য প্রযুক্তির পণ্য ও সেবা দিচ্ছি সারা বাংলাদেশে আমাদের ৫০০ রিসেলারদের মাধ্যমে। আমরা লেনোভের অত্যাধুনিক প্রযুক্তির নতুন এই ল্যাপটপগুলো বাজারে নিয়ে আসতে পেরে অত্যান্ত আনন্দিন।

লেনোভোর লিজিয়ন ওয়াই৭৪০ একদিকে যেমন মার্জিত ও রুচিশীল ডিজাইনের এক দারুন সংমিশ্রণ, অপরদিকে এর শক্তিশালী গ্রাফিক্স কার্ড ও অন্যান্য অত্যাধুনিক প্রযুক্তির এই ল্যাপটপকে করে তুলেছে গেমারদের এক নম্বর পছন্দের ব্র্যান্ড।

লেনোভোর ইয়োগা ল্যাপটপ সবসময়ই একটু অন্যরকম ডিজাইনের জন্য পরিচিত। আর এর এস৭০ মডেলেটি ইন্টেলের অষ্টম জেনারেশনের প্রসেসর ও কৃত্রিম বুদ্ধিমত্তার ফিচার চালিত যা ল্যাপটপের প্রচলিত ধারণা পাল্টে দিবে।

যারা হালকা ওজনের সহজে পরিবহনযোগ্য কিন্তু শক্তিশালী প্রসেসর ও লম্বা ব্যাটারি লাইফের ল্যাপটপ চান, তাদের জন্য লেনোভোর আইডিয়াপ্যাড এস৫৪০ এবং সি৩৪০ মডেলের দুইটি দারুন অফার। লেনোভোর নতুন এই চারটি  ল্যাপটপ টগি সার্ভিসেস রিসেলারদের মাধ্যমে বাংলাদেশের সর্বত্র পাওয়া যাবে।    

আইটি সল্যুশন ভেঞ্চার, টগি সার্ভিসেস লিমিটেড, এক উদ্যোগ গ্রহণ করেছে, যাকে বলা হচ্ছে ‘ডিজিটাল লিবারেশন’। সত্যিকার অর্থেই কার্যকর ও যুগান্তকারী প্রযুক্তির মাধ্যমে বাংলাদেশকে একবিংশ শতাব্দির ডিজিটাল চ্যালেঞ্জ মোকাবিলায় অবিরত কাজ করে যাবে টগি সার্ভিসেস লিমিটেড।

 

-সিনিউজভয়েস/জিডিটি/১৯নভে./১৯

Please Share This Post.