লেনোভোর উন্নত প্রযুক্তির আইডিয়াপ্যাড ১০০ বাজারে

গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড , লেনোভোর অনুমোদিত পরিবেশক বাংলাদেশের আইটি মার্কেটে নিয়ে এল লেনোভোর ১০০সিরিজের আইডিয়াপ্যাড । যে সকল ক্রেতারা সল্প মূল্যে আধুণিক  প্রযুক্তির ল্যাপটপ খুজে বেড়ান  তাদের জন্য লেনোভো নিয়ে  এসেছে ১০০ সিরিজের আইডিয়াপ্যাড । আধুণিক প্রযুক্তিতে পূর্ণ এই ১০০সিরিজের আইডিয়াপ্যাড গুলো পুরোনো আইডিয়াপ্যাড গুলোর চাইতে  ১০% বেশি স্লিম,৮% বেশি হালকা । ২.৩ কেজি ওজনের আইডিয়াপ্যাডগুলো ২২.৬ মিলিমিটার পাতলা এবং ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে সমৃদ্ধ , যার ফলে মুভি দেখা থেকে শুরু করে অন্যান্য দৈনন্দিন কাজ গুলো হয় আরো স্বাচ্ছন্দের।  এতে ব্যবহৃত হয়েছে লিথিয়াম সিলিন্ড্রিকাল নতুন প্রযুক্তির ব্যাটারি যা দীর্ঘস্থায়ী এবং অধিক সময় ব্যাকআপ দিয়ে থাকে।

পঞ্চম প্রজন্মের ইন্টেল কোরআই-৩ প্রসেসর সমৃদ্ধ এই আইডিয়প্যিাডটিতে রয়েছে ৪ জিবি র‌্যাম, ৫০০ জিবি হার্ডডিস্ক ।এছাড়াও এতে রয়েছে ২ জিবি এনভিডিয়া জিফোর্স ৯২০এম গ্রাফিক্স যা স্বচ্ছ ও নয়নাভিরাম ভিজ্যুয়াল ইফেক্ট দিয়ে থাকে । ১ বছর ওয়ারেন্টি সহ এই আইডিয়াপ্যাডটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৮,৭০০/-টাকা ।
এছাড়াও পঞ্চম প্রজন্মের ইন্টেল কোরআই-৩ প্রসেসর,৪ জিবি র‌্যাম ,৫০০ জিবি হার্ডডিস্ক এবং ইন্টেল গ্রাফিক্স   সমৃদ্ধ মডেলটির  মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৪,৫০০/-টাকা  এবং ইন্টেল সেলেরন প্রসেসর , ২ জিবি র‌্যাম,৫০০ জিবি হার্ডডিস্ক এবং অপারেটিং সিস্টেমের জন্য উইন্ডোজ ১০ জেনুইন ভার্সন সমৃদ্ধ মডেলটির মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫,৫০০/-টাকা ।

সিনিউজভয়েস/ডেক্স

 

Please Share This Post.