লেনোভো’র আলট্রা স্লিম ইয়োগা থ্রি প্রো টাচ্ আলট্রাবুক বাজারে

গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড, লেনোভোর অনুমোদিত পরিবেশক  এবার বাংলাদেশে নিয়ে এল আলট্রা স্লিম টাচ্ আলট্রাবুক ইয়োগা থ্রি প্রো। এই আলট্রাবুকটি গ্রাহকের চাহিদানুযায়ী  ডিজাইন করা হয়েছে । লেনোভোর ডিজিএম  জনাব হাসান রিয়াজ বলেন “গ্রাহকের মতামত গ্রহণ এবং নতুন গবেষোণার ফলাফল হচ্ছে লেনোভো ইয়োগা  থ্রি প্রো ”।

এই আলট্রবুকটি ইয়োগা সিরিজের পুরোনো মডেলের ল্যাপটপগুলো থেকে হালকা এবং উন্নত প্রযুক্তি দ্বারা তৈরি । ইয়োগা থ্রি প্রোতে ব্যবহৃত ওয়াচব্যান্ড হিঞ্জ একে  ইয়োগা ২ প্রো থেকে ১৪ শতাংশ বেশি পাতলা এবং হালকা হিসেবে বিশেষায়িত করেছে । এতে আরো রয়েছে লেনোভো হারমনি সফটওয়্যার যার মাধ্যমে ব্যবহারকারী অকার্যকর অ্যাপলিকেশন গুলো এড়িয়ে পছন্দানুযায়ী অ্যাপলিকেশন নিয়ে কাজ করতে পারবেন।এর ১৩.৩ ইঞ্চি মাল্টিটাচ্ (৩২০০ী১৮০০) কিউএইচডি ডিসপ্লে দিবে অসাধারণ ভিজ্যুয়াল ইফেক্ট।আলট্রাবুকটির ওজন ১.১৯ কেজি যার ফলে ব্যবহারকারী সাচ্ছ্যন্দের সাথে আলট্রাবুকটি যে কোন স্থানে  বহন করে নিয়ে যেতে পারেন ।  ইয়োগা থ্রি প্রো, ইয়োগা টু প্রো থেকে তিনগুণ বেশি দ্রুত প্রতিক্রিয়াশীল।

ইয়োগা থ্রি প্রো আলট্রাবুকটিতে ব্যবহৃত হয়েছে ইন্টেল কোর এম ৫ওয়াই৭১ প্রসেসর , ৮ জিবি ডিডিআরথ্রিএল র‌্যাম, ২৫৬ জিবি এসএসএইচডি হার্ডডিস্ক যা দ্রুত অভ্যন্তরীণ ডাটা ট্রান্সফার করতে সক্ষম, ইন্টেল এইচডি গ্রাফিক্স ৫৩০০, জেবিএল স্পিকার যা দিবে স্পষ্ট ও জোরালো অডিও শোনার অনুভূতি এবং অপারেটিং সিস্টেমের জন্য রয়েছে  উইন্ডোজ ১০ এর জেনুইন ভার্সন । এক বছর  ইন্টারন্যাশনাল ওয়ারেন্টিসহ এই আলট্রাবুকটির মূল্য ১,৩০,০০০টাকা।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.