লেনোভের নতুন ল্যাপটপ বাজারে

লেনোভোর অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড বাজারে নিয়ে এসেছে আইডিয়াপ্যাড ৩১০ সিরিজের নতুন ল্যাপটপ। যে সকল ক্রেতারা আধুনিক প্রযুক্তির ল্যাপটপ খুঁজে বেড়ান তাদের জন্য লেনোভোর এই ৩১০ সিরিজের আইডিয়াপ্যাড।

আধুনিক প্রযুক্তিতে পূর্ণ এই আইডিয়াপ্যাড নিয়ে লেনোভোর ডিজিএম হাসান রিয়াজ বলেন, ‘এই ল্যাপটপ ব্যবহারকারীদের চাহিদা এবং প্রয়োজনীয়তা অনুযায়ী ডিজাইন করা হয়েছে।’

বর্তমানে ষষ্ঠ প্রজন্মের আওতায় কোর আই-৩, কোর আই-৫ এবং কোর আই-৭ এই তিন ধরনের প্রসেসর সমৃদ্ধ আইডিয়া প্যাড বাজারে এনেছে গ্লোবাল ব্র্যান্ড।

এই আইডিয়াপ্যাড সিরিজের ল্যাপটপগুলোর ব্যাটারি দীর্ঘস্থায়ী এবং অধিক সময় ব্যাকআপ দিয়ে থাকে। এই ল্যাপটপকে বিশেষায়িত করে এর স্টাইলিশ মোড যার মাধ্যমে ল্যাপটপের ডিসপ্লে ১৮০ ডিগ্রি পর্যন্ত ভাজঁ করা যায়। যা ব্যবহারের জন্য খুবই উপযোগী।

ল্যাপটপগুলোতে রয়েছে ডিডিআর-৪ প্রযুক্তির ৪ জিবি থেকে ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১ টিবি হার্ডডিস্ক। এছাড়াও রয়েছে ইন্টেল এইচডি ৫২০ গ্রাফিক্স যা স্বচ্ছ ও নয়নাভিরাম ভিজ্যুয়াল ইফেক্ট দিয়ে থাকে এবং ১৪ ইঞ্চি ও ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে সমৃদ্ধ বলে এতে মুভি দেখা থেকে শুরু করে অন্যান্য দৈনন্দিন কাজগুলো হয় আরো স্বাচ্ছন্দ্যের। দারুন মিউজিক এর জন্য এতে ব্যবহার করা হয়েছে ডলবি মিউজিক।

অপারেটিংসিস্টেম ডস সমৃদ্ধ এই ল্যাপটপের মূল্য মাত্র ৩৭,০০০ টাকা থেকে শুরু করে৬০,০০০ টাকা পর্যন্ত নির্ধারণ করা হয়েছে। ১ বছরের (আরো অতিরিক্ত ১ বছর রেজিস্ট্রেশেনের মাধ্যমে) ইন্টারন্যাশনাল ওয়ারেন্টিসহ এই ল্যাপটপ পাওয়া যাচ্ছে গ্লোবাল ব্র্যান্ডের যেকোনো শাখায় অথবা নির্ধারিত ডিলার হাউজে। আরো জানতে যোগাযোগ: ০১৯৭৭৪৭৬৫৮৯, ০১৯৬৯৬৩৩১৫৩।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.