লুনা শামসুদ্দোহার ‘উইন্ড অব চেঞ্জ’ প্যানেল

‘নতুন উদ্যমে, নবরুপে’ স্লোগানে বেসিস নির্বাচনে নিজের প্যানেল ঘোষণা করলেন দেশের শীর্ষ স্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান দোহাটেক নিউ মিডিয়ার চেয়ারম্যান লুনা শামসুদ্দোহা। ‘উইন্ড অব চেঞ্জ’ শিরোনামে এই প্যানেলে প্রযুক্তি খাতে অভিজ্ঞও সফল ব্যবসায়ী কিন্তু বেসিস নির্বাহী কমিটিতে নতুন এমন এক ঝাঁক উদ্যমী প্রার্থী রয়েছেন।

দেশের সফটওয়ার ও তথ্যপ্রযুক্তি খাত সংশ্লিষ্টদের সবচেয়ে বড় এই নির্বাচনে জেনারেল ও এসোসিয়েট ক্যাটাগরিতে ইতোমধ্যে ৪০ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। সাধারণত প্যানেল ভূক্ত হয়েই প্রার্থীরা এই নির্বাচন করে থাকেন। এই ধারাবাহিকতায় প্যানেল ঘোষণা করলেন লুনা শামসুদ্দোহা।

লুনার ঘোষিত প্যানেলের সদস্যরা হলেন ড্যাফোডিল ফ্যামিলির গ্রুপ সিইও মোহাম্মদ নুরুজ্জামান, ডিভাইন আইটি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইকবাল আহমদ ফখরুল হাসান, এনরুট ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবু দাউদ খান, স্টার কম্পিউটার সিস্টেমস লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও)রেজওয়ানা খান, ইনোভেশন ইনফরমেশন সিস্টেম লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক মোহাম্মদ সানোয়ারুল ইসলাম, রাইট ব্রেইন সল্যুশন লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা নূর মাহমুদ খান এবং এ আর কমিউনিকেশনসের প্রধান নির্বাহী কর্মকর্তা এম আসিফ রহমান।

লুনা শামসুদ্দোহা বলেন, প্রতিষ্ঠাকালীন লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নের মধ্য দিয়ে বেসিসকে নতুন উচ্চতায় নিতে হলে নেতৃত্বে বড় পরিবর্তণ দরকার। সে জন্য দরকার অভিজ্ঞ ও উদ্যমী কর্মী। এসব বিষয় মাথায় রেখেইে এই প্যানেল সাজানো হয়েছে। প্যানেলভূক্তরা এই ইন্ডাস্ট্রির বিভিন্ন ক্ষেত্রে কাজ করারা দীর্ঘ অভিজ্ঞতা সম্পন্ন এবং একই সঙ্গে সফলতাও অর্জণ করেছেন। এটিই আমাদের শক্তি। প্রার্থীরা তাদের বৈচিত্রময় অভিজ্ঞতা ও উদ্ভাবনী নতুন ভাবনা দিয়ে বেসিসকে এগিয়ে নিয়ে যাবেন।

লুনা শামসুদ্দোহার নেতৃত্বে ‘উইন্ড অব চেঞ্জ’ প্যানেলভূক্ত প্রার্থীরা ইতোমধ্যেই ভোটারদের প্রতিষ্ঠানে যাতায়াত ও মতবিনিময় শুরু করেছেন। পরিবর্তণের স্বপক্ষে চাইছেন ভোট। আগামী ১৫ মার্চ প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন এবং ৩১ মার্চ পরবর্তী দুই বছরের জন্য নতুন নেতৃত্ব নির্বাচনে ভোট দেবেন বেসিস সদস্যরা।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.