লিভেন ডিডিয়ার৪ ডেস্কটপ র‍্যাম বাজারে

প্রযুক্তি পণ্য নির্মাণে সেরা টাইওয়ানের অন্যতম শীর্ষস্থানীয় মেমোরী পণ্য নির্মাতা লিভেন ব্র্যান্ডের ডিডিয়ার৪ ২৪০০বাসের ৪জিবি ও ৮জিবি ক্ষমতার ডেস্কটপ র‍্যাম বাজারে এনেছে এক দশকেরও বেশি সময় ধরে এদেশে মানসম্মত প্রযুক্তি পণ্যের অন্যতম আমদানীকারক ও পরিবেশক সোর্স এজ লিমিটেড।

২৮৮পিনের ডুয়াল চ্যানেল এই র‍্যাম গুলো মাত্র ১.২ অপারেটিং ভোল্টের হওয়ায় চলাকালীন সময়ে গরম হওয়ার কোন সম্ভাবনা নেই। তাছাড়া অরিজিনাল চিপের এই র‍্যামগুলো বাজারে ছাড়ার আগে বিভিন্ন ব্র্যান্ডের মাদারবোর্ডের সাথে ফ্যাক্টরীতে টেষ্ট করে নেওয়ায় নিশ্চিন্তে যে কোন ব্র্যান্ডের মাদারবোর্ড সাপোর্ট করবে।

তাই আপনার অফিস, বাসায় অথবা গেমিং ডেস্কটপ পিসিতে এই র‍্যামের ব্যাবহার হবে উচ্চগতি সম্পন্ন, সাশ্রয়ী ঝামেলামুক্ত, নিরাপদ ও দীর্ঘস্থায়ী। লাইফ টাইম রিপ্লেসমেন্ট ওয়ারেন্টিসহ ডিডিয়ার৪ ২৪০০বাসের ৪জিবি ও ৮জিবি ক্ষমতার লিভেন এই র‍্যামগুলো বিশেষ ছাড়কৃত দামে যথাক্রমে মাত্র ১৭৫০টাকা ও ৩৪০০টাকায় বাংলাদেশের সর্বত্র পাওয়া যাচ্ছে।

পাশাপাশি ডিডিয়ার৩ ১৩৩৩ ও ১৬০০ বাসের ডেস্কটপ পিসির  লিভেন র‍্যামও লাইফ টাইম রিপ্লেসমেন্ট ওয়ারেন্টিসহ সাশ্রয়ী দামে বাজারে পাওয়া যাচ্ছে। বিস্তারিত জানতে যোগাযোগ করুন: সোর্স এজ লিমিটেড – ০১৬৭১৩৩৩৭৭৭।

-সিনিউজভয়েস/ডেক্স/সেপ্টে.২৯/১৯ 

Please Share This Post.