‘লিভিং ইন্সপিরেশন অব বাংলাদেশ’ শীর্ষক সেমিনার

ভলান্টিয়ারিং, সাইন্স, টেকনোলজি, লাইফ হাসিকস, সোশ্যাল এন্ট্রেপ্রেনিউরশিপ এবং লিডারশিপ নিয়ে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হলো ‘লিভিং ইন্সপিরেশন অব বাংলাদেশ’ শীর্ষক সেমিনার। ডিজায়ার গ্লান্স মেন্টা লিবারেশন আয়োজনে এবং ইয়ুথ কার্নিভালের সহযোগিতায় ২৩ সেপ্টেম্বর সকাল ১১ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়ুথ কার্নিভালের ভারপ্রাপ্ত সিইও মাহমুদ পারভেজ প্রধান, ম্যাজিক বক্স লিমিটেডের সিইও আসিফ মাহমুদ শুভ। বক্তা হিসেবে ছিলেন প্রাইম ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও ইয়ুথ কার্নিভালের অ্যাডভাইজার ফজলে রাব্বি, বাংলাদেশ সাইন্স সোসাইটির প্রেসিডেন্ট সুমন সাহা , ডিজায়ার গ্লান্সের হেড অব মার্কেটিং  ফখরুল ইসলাম ফাহাদ।

সেমিনারে মোটিভেশন, লিডারশিপ, ভলান্টিয়ারিং, সাইন্স, টেকনোলজি, লাইফ হাসিকস, সোশ্যাল এন্ট্রেপ্রেনিউরশিপ নিয়ে আলোচনা করা হয়। তিনি আগামী দিনে লাইফ কেমন হতে পারে এবং এর জন্য বাংলাদেশের তরুণরা নিজেদেরকে কীভাবে তৈরি করতে পারে তার একটা সুস্পষ্ট গাইডলাইন তুলে ধরা হয় এবং বক্তরা নিজেদের অভিজ্ঞতা শেয়ার করেন। ছেলেমেয়েদেরকে কোনো অবস্থাতেই হতাশ না হবার জন্য উদ্বুদ্ধ করা হয়। একই সঙ্গে লক্ষ্য স্থির করে সে অনুযায়ী কাজ করার পরামর্শ দেওয়া হয়।

আয়োজক এবং সহযোগীদের আশাবাদ, ভবিষ্যতে আরো বড় পরিসরে ইভেন্ট অনুষ্ঠিত হবে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.