লিফান, ভিক্টর-আর ও মোটোক্রসের বাইক মিলবে দারাজেও

দেশের বৃহত্তম অনলাইন শপিং মল, দারাজ বাংলাদেশ লিমিটেড পাওয়া যাবে লিফান, ভিক্টর-আর এবং মোটোক্রস ব্র্যান্ডগুলো মোটরসাইকেল । দারাজ বাংলাদেশ লিমিটেডের বনানীস্থ সদরদফতরে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন, দারাজ বাংলাদেশের হেড অব ইলেক্ট্রনিকস হাসান শরিফুল ইসলাম ও রাসেল ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান নুরুল আবসার রাসেল ।

২০০৪ সাল থেকে রাসেল ইন্ডাস্ট্রিজ-এর যাত্রা শুরু অটোমোবাইল কোম্পানি হিসেবে। রাসেল ইন্ড্রাস্ট্রিজ লিমিটেড বাংলাদেশে লিফান, ভিক্টর-আর ও মোটোক্রস ব্র্যান্ডগুলোর সোল এজেন্ট ও পরিবেশক। উল্লিখিত ব্র্যান্ডগুলোর মোটরসাইকেল এখন দারাজে পাওয়া যাবে সুদবিহীন (০%) ইএমআই সুবিধায়।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানটি দারাজ থেকে উপস্থিত ছিলেন সাইফুল আলম পল্লব, হেড অব অটোমোটিভ ও মোটরসাইকেল ক্যাটাগরি; আন্নাফী আলম অনিক, অ্যাকাউন্ট ম্যানেজার অব অটোমোটিভ ও মোটরসাইকেল ক্যাটাগরি এবং মোঃ মোর্শেদ জাহান শুভ্র, ভেন্ডর ম্যানেজার। এছাড়াও রাসেল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন শামসুল বাশার, ডিরেক্টর এবং ফয়সাল রহমান, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার।

দারাজ বাংলাদেশ লিমিটেডের হেড অব ইলেক্ট্রনিকস হাসান শরিফুল ইসলাম চুক্তিস্বাক্ষর উপলক্ষ্যে বলেন, গ্রাহকদের সন্তুষ্টি এবং উন্নত সেবা প্রদানই আমাদের প্রধান লক্ষ্য। রাসেল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সাথে এই চুক্তির ফলে দারাজ ওয়েবসাইটে এবং মোবাইল অ্যাপ–এ এখন বাহারি ব্র্যান্ডের অসংখ্য জনপ্রিয় বাইক পাওয়া যাবে।

রাসেল ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান নুরুল আবসার রাসেল বলেন, আমরা বাংলাদেশের সর্ববৃহৎ ই-কমার্স কোম্পানির সাথে যুক্ত হয়ে আনন্দিত। আমরা বিশ্বাস করি যে দারাজ এর মাধ্যমে আমরা আরও বেশি সংখ্যক ক্রেতার কাছে খুব সহজেই পৌঁছতে পারবো।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.