লাইকিমঞ্চো ক্যাম্পেইন চালু করলো লাইকি

‘লাইকিমঞ্চো’ নামে নতুন ক্যাম্পেইন চালু করলো শর্ট ভিডিও তৈরির অগ্রগামী প্ল্যাটফর্ম লাইকি। লাইকি ব্যবহারকারী তরুণ গ্রাহকদের বিভিন্ন প্রতিভা প্রদশর্নের ও শর্ট ভিডিওগুলো আরও আকর্ষণীয়, মজাদার ও আনন্দদায়কভাবে তৈরী করতে নতুন এ ইফেক্ট চালু করেছে প্ল্যাটফর্মটি।

বাংলাদেশী তরুণদের বিনোদনের নতুন একটি মাধ্যমের অভিজ্ঞতা প্রদান করতে হ্যাশট্যাগ লাইকিমঞ্চো’ ক্যাম্পেইনের অধীনে এ ইফেক্ট চালু করা করেছে লাইকি। বিনোদনমূলক এ ক্যাম্পেইনে অংশ নিয়ে বাংলাদেশের জনপ্রিয় তারকা মেহজাবিন চৌধুরী, সাবিলা নূর, আরিফা পারভীন মৌসুমি, মুমতাহিনা চৌধুরী টয়া, সালহা খানম নাদিয়া ও সিয়াম আহমেদ এর মাধ্যমে শর্ট ভিডিও তৈরী করে ইতিমধ্যে তাদের সৃষ্টিশীলতা প্রদর্শণ করেছেন।
‘লাইকিমঞ্চো’ ক্যাম্পেইনের অংশ হিসেবে শর্ট ভিডিও’র মাধ্যমে ব্যবহারকারীদের লিপ সিনক্রোনাইজ ছাড়াও অন্যান্য প্রতিভা ও সৃষ্টিশীলতা প্রদর্শন করতে বলা হয়েছিলো। ক্যাম্পেইনটি গত ২৯ আগস্ট থেকে শুরু হয়ে ৭ সেপ্টেম্বরে শেয় হয়। এরই মধ্যে বেশ কয়েকজন ব্যবহারকারী নতুন এ ইফেক্ট ব্যবহার করে মেকআপ, কস্টিউম রুপান্তর, নিত্য, ক্রীড়া পারদর্শিতা ও যাদুর শর্ট ভিডিও তৈরী করেছেন। একই সঙ্গে লাইকিমঞ্চোতে জনপ্রিয় তারকারাও তাদের বিখ্যাত হুক স্টেপ ও সিনেমার ভিডিওর সঙ্গে পারফর্ম করেছেন। বিখ্যাত হুক স্টেপগুলো লাইকিমঞ্চোর পনের সেকেন্ডের অফিসিয়াল মিউজিকে চিত্রায়িত হয়েছিলো।
বাংলাদেশের জনপ্রিয় তারকা মেহজাবিন চৌধুরী দারুন একটা ট্রানজিশন ভিডিও করেছে। এ প্রসঙ্গে মেহজাবিন বলেন,‘বাংলাদেশ প্রতিভাবান তরুণদের দেশ। লাইকিমঞ্চো চালু হওয়ার মাধ্যমে শর্ট ভিডিও তৈরীর প্ল্যাটফর্ম লাইকি বিভিন্ন প্রতিভা প্রদর্শনের সুযোগ তৈরী করে দিলো। একই সঙ্গে প্রতিভা প্রদর্শনের একটা সমযোপযোগী মাধ্যমও পেল বাংলাদেশের তরুণরা । ’
এদিকে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় তারকা সিয়াম আহদেও লাইকিমঞ্চো দিয়ে শর্ট ভিডিও তৈরী করেছেন। এনিয়ে সিয়াম আহমেদ বলেন,‘আশাকরি লাইকমঞ্চো বাংলাদেশে দারুন জনপ্রিয় হয়ে ওঠবে। এ দেশের তরুনরা এটা ভালো ভাবেই গ্রহণ করবে বলেও প্রত্যাশা করি। শর্ট ভিডিওর মাধ্যমে বাংলাদেশর তরুণদের প্রতিভা ও সৃজনশীলতাকে উৎসাহিত করার জন্য লাইকির দারুন একটা উদ্যোগ এটি। ’
বিশেষ এ ক্যামম্পেইন উপলক্ষ্যে লাইকির মুখপাত্র বলেন,‘বাংলাদেশের তরুণদের সুস্থ বিনেদানমূলক পরিবেশ সৃষ্টি ও প্রতিভা প্রদর্শনের উপযুক্ত সুযোগ দিতে আমরা প্রতিশ্রæতবদ্ধ। এখন লাইকি বাংলাদেশে শর্ট ভিডিওর বৃহত্তম প্ল্যাটফর্ম। ব্যবহারকারীরা এখন লাইকিমঞ্চোর মাধ্যমে নতুন অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।’ উল্লেখ্য, ক্যাম্পেইনের অংশ হিসেবে লাইকিমঞ্চো ব্যববহারকারীরা আকর্ষণীয় পুরস্কার পেয়েছিলো।

Please Share This Post.