‘লন্ডন কলিং উইথ মাস্টারকার্ড’ ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা

সম্প্রতি ঢাকার লেকশোর হোটেলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হল মাস্টারকার্ড এর ‘লন্ডন কলিং উইথ মাস্টারকার্ড’ ক্যাম্পেইন। শিরীন মুনীর দম্পতিসহ লন্ডন ভ্রমণের বিশাল পুরস্কার জিতে নিয়েছেন। রমজানের উৎসবমুখর সময়ে ডিজিটাল পেমেন্টের আকর্ষণ বাড়ানোর জন্য এই ক্যাম্পেইনের আয়োজন করা হয়। এই ক্যাম্পেইনে ছিল ১০০টিরও বেশি পুরস্কার যার মধ্যে রয়েছে বড় স্ক্রিন টিভি, এয়ার কন্ডিশনার, আইফোন ৮, আইপ্যাড, মাইক্রোওয়েভ ওভেন, ওয়াশিং মেশিন, হাত ঘড়ি, ডিনার কুপন এবং গিফট ভাউচার।

১ মে থেকে ৩০ জুন পর্যন্ত রমজানের মাসে এই ক্যাম্পেইনের সময় ছিল। এর মধ্যে মাস্টারকার্ডের ডেবিট, ক্রেডিট ও প্রিপেইড কার্ড ব্যবহার করে রিটেইল ও অনলাইনে ১০০০ টাকার বেশি কেনাকাটা করে কার্ড ব্যবহারকারীরা পয়েন্টস পেয়েছেন। যে ব্যক্তি সবচেয়ে বেশি সংখ্যকবার কার্ড ব্যবহার করেছেন তিনি বিজয়ী হয়েছেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গর্ভনর আহমেদ জামাল বলেন, ‘মাস্টারকার্ড ও তার অংশীদার ব্যাংকগুলোর এই ধরনের ক্যাম্পেইন দেশে ইলেক্ট্রনিক পেমেন্টের পাশাপাশি ডিজিটাল লেনদেনের ব্যবহার বৃদ্ধি করে। আমি সকল বিজয়ীদের অভিনন্দন জানাচ্ছি এবং আমাদের দেশে ডিজিটাল লেনদেন বৃদ্ধি পাওয়ার পিছনে সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দদের বিশেষ ভূমিকা পালনের জন্য ধন্যবাদ জ্ঞাপন করছি।’

ক্যাম্পেইন সম্পর্কে মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ‘কার্ড ব্যবহারকারীদের পুরস্কৃত করার মাধ্যমে ইলেক্ট্রনিক পেমেন্টের হার বৃদ্ধির লক্ষ্য মাথায় রেখে আমরা এই ক্যাম্পেইন ডিজাইন করেছি। রমজানের উৎসবমুখর সময় কেনাকাটা ও লেনদেনের জন্য সবচেয়ে উপযোগী। গ্র্যান্ড প্রাইজ হিসেবে লন্ডন ভ্রমণ একটি অতুলনীয় অভিজ্ঞতা। কার্ড ব্যবহারকারীদের এই আকর্ষণীয় অফারগুলো উপভোগ করার জন্য আমরা অত্যন্ত আগ্রহী ছিলাম। এখন তাদেরকে তাদের প্রাপ্য পুরস্কার দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। দেশে ইলেক্ট্রনিক পেমেন্ট বৃদ্ধির জন্য আমাদের এই ক্যাম্পেইন সফল বলে আমরা বিশ্বাস করি।’

এই ক্যাম্পেইনের অংশীদারি ব্যাংকগুলো হল- এবি ব্যাংক, আল-আরাফাহ ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ব্যাংক এশিয়া, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ন্যাশনাল ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক, দি প্রিমিয়ার ব্যাংক, পূবালী ব্যাংক, দ্য সিটি ব্যাংক লিমিটেড, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং লঙ্কাবাংলা ফিনান্স।

 

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.