র্সোস এজ বাজারে আনলো ডীপকুল ব্যান্ডের পাওয়ার সাপ্লাই

বিশ্বের অন্যতম সেরা প্রযুক্তি পন্য নির্মাতা প্রতিষ্ঠান ডীপকুলের ডি.ই সিরিজের পাওয়ার সাপ্লাই বাজারে আনলো র্সোস এজ লিঃ। সর্বোচ্চ মানের কাঁচামালে তৈরী ডীপকুলের এই ডি.ই সিরিজের পাওয়ার সাপ্লাই গুলো দেয় নিরাপদ ও দীর্ঘস্থায়ী  নিরবিচ্ছিন্ন বিদ্যুত সংযোগের নিশ্চয়তা। বিশেষ করে বাংলাদেশের মত উন্নয়নশীল দেশে যেখানে বিদ্যুতের ভোল্টেজ উঠা-নামা ও যখন তখন বিদ্যুত চলে যায় সেখানে এই ডীপকুল পাওয়ার সাপ্লাই গুলো দিতে পারবে নিরাপদ বিদ্যুত সংযোগ সুবিধা।

এতে রয়েছে ১২০ মি.মি ফ্যান, যা এটিকে ঠান্ডা রাখে এবং আপনি পাচ্ছেন সম্পূর্ন আওয়াজ বিহীন নিরবিচ্ছিন্ন বিদ্যুত সেবা। এর ব্যাবহারে আপনার ডেস্কটপ কম্পিউটার পাবে সর্বোচ্চ ১,০০,০০০ ঘন্টা বিদ্যুত পাওয়ার নিশ্চয়তা, পাশাপাশি ৩ বছরের বিক্রয়োত্তর সেবা নিশ্চয়তা তো আছেই। ক্রেতাদের চাহিদা ও ব্যবহার উপযোগিতা অনুযায়ি ৩৮০, ৪৩০, ৩৮০, ৫০০ ও ৫৮০ ওয়াটের মোট পাঁচটি মডেলের এই পাওয়ার সাপ্লাই গুলো দামেও সাশ্রয়ী।

এই পাওয়ার সাপ্লাই গুলো এখন বাংলাদেশের মানসম্পন্ন সব কম্পিউটার দোকানে পাওয়া যাচ্ছে। সেই সাথে পাওয়া যাচ্ছে অনলাইন মার্কেট প্লেস পিকাবো ডট কম, দারাজ ডট কম সহ সকল জনপ্রিয় ই-কমার্স ওয়েব সাইটে। ডীপকুল পন্য গুলোর সেবা সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন ডীপকুল বাংলাদেশ এর ফেসবুক পেইজে অথবা সোর্স এজ লিমিটেড, ফোন-৯১৮৩৪৬৪, ০১৬৭১ ৩৩৩ ৭৭৭।

সিনিউজভয়েস

Please Share This Post.