রোড টু ফাইনাল বিজয়ী ঘোষণা করেছে লিংকাস

বাংলাদেশে ডিজিটাল বিনোদনের মৌলিক প্ল্যাটফর্ম ‘লিংকাস’ অ্যাপ, বিশ্বকাপ ফুটবল ২০১৮ উপলক্ষ্যে পরিচালিত ‘দ্য রোড টু ফাইনাল’ ক্যাম্পেইনের বিজয়ী ঘোষণা করেছে। জুলাইয়ের ১০ তারিখ প্রথম সেমিফাইনাল থেকে ১৫ জুলাই ফাইনালের দিন পর্যন্ত এই ক্যাম্পেইন পরিচালিত হয়। এই অনুষ্ঠানের সঙ্গে সহযোগীতায় ছিল পান্ডা স্পোর্টস সু এবং ফোর পয়েন্টস শেরাটন। র‌্যাফেল ড্র’র মাধ্যমে বিজয়ীরা পেয়েছেন আকর্ষণীয় সব পুরস্কার। এই পুরো ক্যাম্পেইনে সব মিলিয়ে ৫ লাখ টাকার আকর্ষণীয় সব পুরস্কার রাখে লিংকাস।

জুলাইয়ের ১০ তারিখে ফিফা ২০১৮ এর সেমিফাইনাল থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইনে বিপুল সংখ্যক গ্রাহক অংশ নেন। এদের মধ্যে মাসুদ, সালমান এবং মহিউদ্দিন প্রত্যেকে ৫০ হাজার টাকা র‌্যাফেল ড্রতে জিতে নেন। এছাড়াও প্রতিদিন ৫০ জন ভাগ্যবান বিজয়ী পান্ডা স্পোর্টস শু জিতে নেন। এছাড়াও ফাইনালের দিন রাফি ১ লাখ টাকার বাম্পার পুরস্কার জিতে নেন। এদিনও ৫০ জন জিতে নেন পান্ডা স্পোর্টস শু। এছাড়াও একজন ভাগ্যবান বিজয়ী হোটেল ফোর পয়েন্টস শেরাটনে সকালের নাস্তাসহ এক রাত থাকার পুরস্কার পাবেন। এছাড়াও ৫ জন বিজয়ী বুফে ডিনারে খেতে পারবেন।

অসংখ্য তারকারা তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমের যুক্ত ছিলেন এই ক্যাম্পেইনে। সাকিব আল হাসান, তাহসান খান, অপু বিশ্বাস, দেবাশীষ বিশ্বাস এবং আরো অনেই সংযুক্ত ছিলেন। এছাড়াও অপু বিশ্বাস, জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরী এবং সাইমন ছাড়াও দেশের স্বনামধন্য ব্যান্ড ওয়ারফেজ ফাইনাল খেলার দিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইএ লিয়াং (ম্যানেজিং ডিরেক্টর, লিংকাস),  চাই চুংলেই (জেনারেল ম্যানেজার, পান্ডা সুস), কুসুমা নৈকা (জেনারেল ম্যানেজার, ফোর পয়েন্টস বাই শেরাটন)।

এছাড়াও এদিন কয়েকজন লিংকাস শিল্পী আনপ্লাগড শো উপস্থাপন করেন। যেমন, নাঈম, আবিদ অমি, তিনা, শৈলী এবং অন্যরা।

এই অফারে অংশ নিতে ব্যবহারকারীরা গুগল প্লে স্টোর থেকে লিংকাস (LINKUS) অ্যাপ অথবা অ্যাপেল অ্যাপ স্টোর থেকে https://bit.ly/Linkus_RoadToFinal ডাউনলোড করে। ১০ জুলাই মঙ্গলবার, ১১ জুলাই বুধবার, ১৪ জুলাই শনিবার এবং এবং ১৫ জুলাই সোমবার সন্ধ্যা ৬টা থেকে বিশ্বকাপের ম্যাচ শেষ হওয়া পর্যন্ত অ্যাপে চলে, ‘রোড টু ফাইনাল’ শো। চূড়ান্ত পর্যায়ে ‘রোড টু ফাইনাল’ শো শেষে লিংকাস আইডি এবং নাম জানা যায়। লিংকাস এর ফেসবুক ফ্যানপেজে নিয়মিত বিজয়ীদের নাম প্রকাশ করা হয়। লিংকাস সফল ভাবে তাদের এই অনলাইন ক্যাম্পেইন শেষ করে এবং সেই সঙ্গে ঘোষণা দেন আগামীতে আরো আকর্ষণীয় সব ক্যাম্পেইন নিয়ে আসছেন তারা।

এই সর্ম্পকে আরো জানতে গুগল প্লে স্টোর অথবা অ্যাপেল অ্যাপ স্টোর https://bit.ly/Linkus_RoadToFinal থেকে ডাউনলোড করলে জানা যাবে।

 

 

– সিনিউজভয়েস ডেস্ক
Please Share This Post.