রেলুসে ব্র্যান্ডের ফ্যাশনেবল পণ্যসমূহ দারাজে পাওয়া যাবে

বাংলাদেশের অন্যতম শীর্ষ অনলাইন মার্কেটপ্লেস daraz.com.bd সফলভাবে পারটেক্স স্টার গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান এবং অন্যতম প্রতিষ্ঠিত ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড রেলুসে-কে অনলাইন পার্টনার হিসেবে চুক্তিভুক্ত করেছে। ছেলেদের শার্ট, বেল্ট, কুর্তা, মেয়েদের টপ, কামিজ, শাড়ি ইত্যাদিসহ ৫০টিরও বেশি বাহারি ফ্যাশন পণ্য এখন পাওয়া যাবে দারাজ বাংলাদেশ ওয়েবসাইটে (daraz.com.bd)।

বনানীতে দারাজ বাংলাদেশ লিমিটেডের সদর দপ্তরে অনুষ্ঠিত হয় এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান। অনুষ্ঠান উদ্বোধন করেন দারাজ বাংলাদেশ লিমিটেডের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা সৈয়দ মোস্তাহিদুল হক ও রেলুসে ব্র্যান্ডের মহাব্যবস্থাপক মো. রফিকুল আলম এতে চুক্তি স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের পক্ষ থেকে সারজিল আহমেদ, হেড অব ক্যাটাগরি; সায়ন্তনী ত্বিষা, পিআর ও কমিউনিকেশনস ম্যানেজার; রাশেদ মাহমুদ, সেলার অ্যাকুইজিশন এক্সিকিউটিভ এবং রেলুসে ব্র্যান্ডের পক্ষ থেকে ফাল্গুনী বড়ুয়া, সেলস ও মার্কেটিং ম্যানেজার; এসএম ফারুকুজ্জামান, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার অব ডিজাইন; মিহির বিশ্বাস, সেলস ও মার্কেটিং অফিসার প্রমুখ ব্যক্তিবর্গ।

‘দারাজ হল ক্রেতাদের বিশ্বস্ততা, নির্ভরতা এবং সততার আরেক নাম। এবং অবশ্যই গ্রাহকদের সন্তুষ্টি অর্জন আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। রেলুসে-এর মতো ব্র্যান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ হবার মাধ্যমে আমাদের ব্র্যান্ডেড ডিজাইনার পণ্যের ভান্ডার আরো প্রসারিত হল, যার ফলে দারাজের কাস্টমাররা আরো বেশি সন্তুষ্টি অর্জন করতে পারবে।’ – বলেন দারাজ বাংলাদেশ লিমিটেডের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা সৈয়দ মোস্তাহিদুল হক।

রেলুসে ব্র্যান্ডের মহাব্যবস্থাপক মো. রফিকুল আলম বলেন, ‘আমরা দেশের জনপ্রিয় ই-কমার্স কোম্পানি দারাজ বাংলাদেশের সঙ্গে যুক্ত হতে পেরে আনন্দিত এবং আমি আশা করছি, এই প্ল্যাটফর্মের মাধ্যমে আমরা আরো বেশি ক্রেতাদের মাঝে পৌঁছতে পারব। কানাডিয়ান ও অষ্ট্রেলিয় ডিজাইনারদের দ্বারা ডিজাইন করা আমাদের ব্র্যান্ডেড পোশাকগুলো ক্রেতাদের সন্তুষ্ট করবে বলে আমার বিশ্বাস।’

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.