রিভ অ্যান্টিভাইরাস ফ্রি ট্রায়ালেও লাইসেন্সের সব সুবিধা

গত জুলাই ২০১৬ সালের বাজারে এসেই জনপ্রিয়তা অর্জন করে বাংলাদেশী সাইবার সিকিউরিটি সফটওয়্যার রিভ অ্যান্টিভাইরাস। শুধু লাইসেন্সড ভার্সনেই না, রিভ অ্যান্টিভাইরাসের ফ্রি ট্রায়ালেও পাওয়া যায় সব সুবিধা। অন্যান্য অ্যান্টিভাইরাসে ক্রয়কৃত ভার্সনের জন্য বেশিরভাগ সেবা সীমাবদ্ধ রাখা হলেও রিভ অ্যান্টিভাইরাসের ট্রায়াল ভার্সনেই অ্যাডভান্সড প্যারেন্টাল কন্ট্রোলসহ কাঙ্ক্ষিত সব সেবাই পাওয়া যায়। এমনকি ফ্রি ট্রায়াল ব্যবহারকারীদের জন্যও https://www.reveantivirus.com/ ওয়েবসাইটে দিনরাত ২৪ ঘন্টা গ্রাহক সেবা দেয়া হচ্ছে। সঙ্গে ফোন কল সাপোর্ট তো থাকছেই।

রিভ অ্যান্টিভাইরাস বাংলাদেশী বহুজাতিক সফটওয়্যার কোম্পানি রিভ সিস্টেমসের একটি পণ্য। প্রতিষ্ঠানের বিভিন্ন পর্যালোচনায় পাওয়া গিয়েছে যে উপমহাদেশীয় কম্পিউটার ব্যবহারকারীদের বড় একটি অংশ অ্যান্টিভাইরাস ব্যবহার না করতে এবং যারা ব্যবহার করে থাকেন তাঁদের সিংহভাগ ‘ফ্রি’ বা ট্রায়াল ভার্সন ব্যবহারে অভ্যস্ত। তাঁদের সুবিধার কথা মাথায় রেখে রিভ অ্যান্টিভাইরাসের ট্রায়াল ভার্সনে সব সুবিধা উন্মুক্ত রাখা হয়েছে।

প্রতিষ্ঠানসূত্রে জানা যায় অন্যান্য অ্যান্টিভাইরাসের নজরদারি কার্যক্রমে কেবল নির্দিষ্ট ওয়েবসাইট ব্লক করা গেলেও একমাত্র রিভ অ্যান্টিভাইরাসের উন্নত প্যারেন্টাল কন্ট্রোলে ক্যাটাগরি ও টাইমবেসড ব্লকিংয়ের পাশাপাশি রয়েছে সার্ভেইলেন্সের সুযোগ। এতে ঘরে-বাইরে যেখানেই থাকুন না কেন আপনার অন্যান্য ডিভাইসে কী করা হচ্ছে তা জানার পাশাপাশি চাইলে নিয়ন্ত্রণও করা যাবে দূর থেকেই।

ভাইরাস সনাক্ত ও অপসারণে সর্বাধিক উপযোগী রিভ অ্যান্টিভাইরাস টার্বো স্ক্যানিং প্রযুক্তি সমৃদ্ধ বলে পিসি ‘স্লো’ না করেই নিশ্চিত করে সার্বক্ষণিক পরিপূর্ণ নিরাপত্তা। পাশাপাশি, মোবাইল সিকিউরিটি ফ্রি বলে রিভ অ্যান্টিভাইরাসের প্রতিটি লাইসেন্স ব্যবহার করা যায় ন্যূনতম দুইটি ডিভাইসে।

রিভ অ্যান্টিভাইরাসের ট্রায়াল ভার্সন ডাউনলোড করতে ভিজিট করুন: https://www.reveantivirus.com/bd/download। অ্যান্টিভাইরাস, ইন্টারনেট সিকিউরিটি, টোটাল সিকিউরিটি – এই তিনটি প্রোডাক্টের মধ্য থেকে আপনার প্রয়োজনীয়টি আজই ডাউনলোড করে নিতে পারেন।

ফ্রি ট্রায়ালের ৩০ দিন মেয়াদশেষে চাইলে অনলাইনে কার্ডের মাধ্যমে কিংবা ‘ক্যাশ অন ডেলিভারি’ ভিত্তিতে ঘরে কিংবা অফিসে বসেও রিভ অ্যান্টিভাইরাস সংগ্রহ করা যাবে। বিস্তারিত জানতে কল করতে পারেন ০১৮৪৭২১৪৯৫৯ নম্বরে।

-সিনিউজভয়েস ডেক্স