রায়ান্সে পাওয়া যাচ্ছে লেনোভোর টু-ইন-ওয়ান নোটবুক

হংকং-ভিত্তিক মাল্টি-ন্যাশনাল টেক ব্র্যান্ড লেনোভোর টু-ইন-ওয়ান নোটবুক আইডিয়াপ্যাড ফ্লেক্স ৫ই ১৪iiটিএল।

লেনোভোর এই নোটবুকে ১০ম প্রজন্মের ইন্টেল কোর আই৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। যার ক্লকস্পিড ১.০০– ৩.৬০ গিগাহার্টজ।প্রাইমারি মেমোরি হিসেবে এতে দেয়া আছে ৮ জিবি ৩২০০মেগাহার্টজ ডিডিআর৪ র‍্যাম, যা ১৬জিবি পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে। সেকেন্ডারি স্টোরেজ হিসেবে রয়েছে ৫১২জিবি পিসিআই-ই এসএসডি। পাশাপাশি জিপিইউ হিসেবে রয়েছে ২ জিবি এনভিডিয়া এএক্স৩৩০ গ্রাফিক্স।এর চিপসেট হিসেবে ব্যবহার করা হয়েছে ইন্টেল এসওসি।

১৪ ইঞ্চির ফুলএইচডি আইপিএস ডিসপ্লে ৩৬০ ডিগ্রি কোণে ঘুরিয়ে ট্যাবলেট মোডে পরিবর্তন করা যায়।পাশাপাশি টাচ সেন্সর থাকায় কিবোর্ড ছাড়াও ব্যবহার করা যায়।

এই নোটবুকের কানেক্টিভিটি অপশন হিসেবে দুইটি USB 3.1 Gen 1, একটি USB 3.0 Type-C, একটি এইচডিএমআই এবং হেডফোন ও মাইক্রোফোনের কমবো পোর্ট রয়েছে। এছাড়াও ওয়ারলেস কানেক্টিভিটির জন্য রয়েছে ওয়াই-ফাই ৫ এবং ব্লুটুথ ৫।

এতে ডলবি অডিও স্টেরিও স্পিকার, ডুইয়াল অ্যারে মাইক্রোফোন, এবং এইচডি ওয়েবক্যাম রয়েছে। ফলে ভিডিও কনফেরেন্সিং সহ, মুভি দেখা, গান শোনা ইত্যাদি উপভোগ করা যায়।

গ্রাফাইট গ্রে কালারের এই নোটবুকের ডাইমেনশন ৩২১.৫ x ২১৭.৫ x ১৭.৯ mm এবং ওজন প্রায় ১.৫০ কিলোগ্রাম হওয়ায় একে সহজে বহন করা যায়। এতে সিকিউরিটির জন্য ফিঙ্গারপ্রিন্ট লক আছে।

এ নোটবুকে বিলট-ইন ৫২.৫ ওয়াট লিথিয়াম-পলিমার ব্যাটারি ব্যবহার করা হয়েছে। সাথে একটি এক্সটারনাল ৬৫ ওয়াট এসি অ্যাডাপটার রয়েছে।

এই নোটবুকটির অপারেটিং সিস্টেম হিসেবে দেয়া আছে উইন্ডোজ ১০ হোম।

আইডিয়াপ্যাড ফ্লেক্স ৫ই ১৪iiটিএল ২ বছরের ওয়ারেন্টি সহ পাওয়া যাচ্ছে রায়ান্স কম্পিউটারস এর প্রতিটি আউটলেট এবং অনলাইনে।

বিস্তারিত জানতে ভিজিট করুন www.ryanscomputers.com

 

Please Share This Post.