রায়ান্সে পাওয়া যাচ্ছে অ্যাপেল আই প্যাড প্রো (২০২০)

বিশ্বখ্যাত টেক ব্র্যান্ড অ্যাপেল এর আপগ্রেটেড ট্যাবলেট আই প্যাড প্রো (২০২০)। নতুন এই ট্যাবলেট এর  কনফিগারেশন আপগ্রেড সহ রয়েছে নতুন এক্সক্লুসিভ ফিচার।

১১ ইঞ্চির লিকুইড রেটিনা্ ডিসপ্লের আই প্যাড প্রো তে রয়েছে ৬৪-বিট আরকিটেকচারের এর এ১২যেড বায়োনিক চিপ, যাতে নিউট্রাল ইঞ্জিন এম্বেডেড এম১২ কো-প্রসেসর রয়েছে। এর মেমোরি হিসেবে দেওয়া আছে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।

ফুল এইচ ডি রেজুলশনে এই ট্যাবলেটে প্রো মোশন টেকনোলজি ProMotion technology থাকায় ডিসপ্লেকে আরও স্মুথ করেছে। পাশাপাশি এর স্ক্রিনে ওয়াইড কালার ডিসপ্লে (পি৩), ট্রু টোন ডিসপ্লে, ফিঙ্গারপ্রিন্ট রেজিস্ট্যান্ট অলিওফবিক কোটিং, ফুল্ লেমিনেটেড ডিসপ্লে, অ্যান্টি রিফ্লেকটিভ কোটিং, ইত্যাদি ফিচার রয়েছে।

এর ৭ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরায় রয়েছে ফেইস আইডি ফিচার এবং ১২ মেগাপিক্সেল এবং ১০ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড রিয়ার ক্যামেরার সাহায্যে ৪কে ভিডিও ধারণ করা যায়। এই ডিভাইসের ফাইভ স্টুডিও কোয়ালিটি মাইক্রোফোন দিয়ে ক্লিন সাউন্ড ক্যাপচার করা যায়।

এর চার্জিং কেবল হিসেবে ১মি টাইপ সি ইউএসবি কানেক্টর রয়েছে। এছাড়াও এর ওয়ারলেস কানেক্টিভিটি হিসেবে রয়েছে ওয়াইফাই, এবং ব্লুটুথ ৫। এর স্পেশাল ফিচার হিসেবে রয়েছে ম্যাগনেটিক কানেক্টর, স্মার্ট কানেক্টর ।

আই প্যাড প্রো এ ৩১.৭১ ওয়াট লিথিয়াম পলিমার ব্যাটারি থাকায় অডিও-ভিডিও এবং ওয়েব ব্রাউজিং-এ দশ ঘণ্টা পর্যন্ত সাপোর্ট দিতে পারে।

১৭৮.৫ x ২৪৭.৬ x ৫.9 মি মি ডাইমেনশন এর এই ট্যাবলেটের ওজন প্রায় ৪৭২ গ্রাম হওয়ায় অনায়াসে ঘরে বাইরে ব্যবহার করা যায়। গ্রে কালার এই আই প্যাড প্রো – আই প্যাড ওএস এ চলে।

আই প্যাড প্রো (২০২০) ১ বছরের ওয়ারেন্টি সহ পাওয়া যাচ্ছে রায়ান্স কম্পিউটারস এ। পাশাপাশি বিভিন্ন সাইজ এবং কনফিগারেশনের আই প্যাড মিনি, আই প্যাড এয়ার, আই প্যাড প্রো রায়ান্স কম্পিউটারস এর প্রতিটি আউটলেট এবং অনলাইনে পাওয়া যাবে।

বিস্তারিত জানতে ভিজিট করুন www.ryanscomputers.com

Please Share This Post.