রাফেল-মুক্তাদির ক্রিকেট টুর্নামেন্ট চ্যাম্পিয়ন টেক রিপাবলিক

বিসিএস কম্পিউটার সিটির প্রয়াত দুই সাধারন সম্পাদক এর স্বরণে আয়োজিত রাফেল-মুক্তাদির স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯ এর চ্যাম্পিয়ন টেক রিপাবলিক।

ফেরোসিয়ার্স ফাইটার্স এবং টেক রিপাবলিকের ফাইনাল ম্যাচের প্রথমে ইনিংসে ব্যাটিং এ নেমে ১৮৩ রান সংগ্রহ করে টেক রিপাবলিক। জবাবে, ফেরোসিয়ার্স ফাইটার্স দ্বিতীয় ইনিংসে সব উইকেট হারিয়ে ১০৭ রাত সংগ্রহ করতে সক্ষম হয়।

অনুষ্ঠানে বিজয়ীদল টেক রিপাবলিক এর অধিনায়ক এইস এম ফয়েজ এর হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলেদেন, কম্পিউটার সিটির সাবেক দুই সভাপতি এটি সফি উদ্দিন আহমেদ এবং মজিবর রহমান স্বপন। এছাড়া বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, সেক্রেটারি জেনারেল মোশারফ হোসেন সুমন, সাবেক সভাপতি ফয়েজ উল্ল্যা খান, গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লি:, এর চেয়ারম্যান আবদুল ফাত্তাহ, সিনিউজ এর প্রকাশক ও সম্পাদক রাশেদ কামাল এবং স্মার্ট টেকনোলজিস (বিডি) লি:, এর পরিচালক জাফর আহমেদ এবং মুজাহিদ আল বিরুনী সুজন সহ আইসিটি সেক্টরের ব্যবসায়ী বৃন্দ।

ম্যান অফ দি টুর্নামেন্ট হয়েছে টেক রিপাবলিক এর মাসুম, সর্বোচ্চ রানের পুরস্কার পেয়েছে ক্যানন ডিলাইটার্স এর দিপঙ্কর এবং সেরা উইকেট টেকারের পুরস্কার পেয়েছে কামরুল।

অনুষ্ঠানে আবদুল ফাত্তাহ রাফেল-মুক্তাদির ট্রাস্ট ঘটনের ঘোষনা দেন এবং তিনি এক লক্ষ টাকা দেওয়ার ঘোষনা দিয়ে সবাইকে এই আয়োজনে শরিক হওয়ার জন্য আহ্বান জানান। মূলত রাফেল-মুক্তাদির ট্রাস্ট থেকে সিটি আইটির গরীব মেধাবী ও অসুস্থদের এই ট্রাস্ট থেকে সহযোগিতা দেওয়া হবে বলে জানান এবং উপস্থিত সবাই একে স্বাগত জানান।

এবারের টুর্নামেন্টের নামকরণ করা হয়েছে, ক্যাস্পারস্কি রাফেল-মুক্তাদির স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯। টুর্নামেন্টে মোট ১২ দল অংশগ্রহণ করে। দলগুলো হল- ব্রাভো সিটসা, ক্যানন ডিলাইটার্স, ডাহুয়া স্কোর্চাস, ডি-লিংক এগার, ফেরোসিয়ার্স ফাইটার্স, জি-স্কিল রয়ালস, গান্স অফ ইউসিসি, আইটি প্রিলোডেড, স্মার্ট ওরিয়রস, টেক রিপাব্লিক লিমিটেড, টেন্ডা লিওপার্ড, দি পন্ডিতস।

উল্লেখ্য; গত ২৭ জানুয়ারি ২০১৯ সকাল ১১ টায় ইন্দিরা রোড ক্রিকেট একাডেমী মাঠে উক্ত টুর্নামেন্ট উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যে দিয়ে খেলা শুরু হয়।

এই আয়োজনের পৃষ্ঠপোষকতায় টাইটেল স্পন্সর হিসাবে আছে ক্যাস্পারস্কি , প্লাটিনাম পার্টনার হিসাবে গিগাবাইট, এলজি, থারমালটেক ও জেটকে টেকো এবং গোল্ড স্পন্সর হিসাবে ডেল ও জি. স্কিল।

এছাড়াও মিডিয়া পার্টনার ছিলো আইসিটি ও টেলিকম পোর্টাল সি-নিউজ ভয়েস  ও কম্পিউটার বিচিত্রা।

রাফেল-মুক্তাদির স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯ এর সমাপনী অনুষ্ঠানে আয়োজক কমিটির আহবায়ক মাহতাব উদ্দিন আহমেদ এবং সদস্য সচিব মশিউর রহমান। তারা বলেন আমরা অত্যান্ত সুন্দর ও সফলতার সাথে আয়োজনটি সমাপ্ত করতে পেরেছি আপনাদের সকালের সহযোগিতার জন্য। তাই আমরা আয়োজক কমিটির পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করছি।

-গোলাম দাস্তগীর তৌহিদ/১০এম/১৯

 

Please Share This Post.