রানারের ডিজিটাল মিডিয়া পরিচালনা করবে মেলোনেডস

রানার অটোমোবাইলস লিমিটেডের ডিজিটাল এবং সোস্যাল মিডিয়া (সামাজিক যোগাযোগ মাধ্যম) পরিচালনা করবে মেলোনেডস। সম্প্রতি দেশের অন্যতম অটোমোবাইল কোম্পানি রানারের সঙ্গে এই সংক্রান্ত একটি চুক্তিতে আবদ্ধ হয় মেলোনেডস।

এই চুক্তির আওতায় রানার অটোমোবাইলস লিমিটেডের ৪ টি ব্র্যান্ডের সোস্যাল মিডিয়া এবং ডিজিটাল প্ল্যাটফর্ম ব্যবস্থাপনার কাজ করবে মেলনেডস। ব্র্যান্ডগুলো হচ্ছে, রানার মোটরসাইকেল, ইউএম বাংলাদেশ, ভেসপা বাংলাদেশ এবং এপ্রিলিয়া বাংলাদেশ।

সম্প্রতি রাজধানীর তেঁজগাওতে রানারের কর্পোরেট অফিসে অনুষ্ঠিত এই চুক্তিতে রানার অটোমোবাইলস লিমিটেডের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর রেজাউল চৌধুরী, মার্কেটিং ডিরেক্টর আমিদ সাকিফ খান এবং মেলোনেডসের সিইও জিয়াউদ্দিন আদিল এবং হেড অব অপারেশন হিমেল সাহা উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রানার অটোমোবাইলস লিমিটেডের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর রেজাউল চৌধুরী বলেন, বর্তমানে ব্যবসার প্রসার এবং প্রচারে সোস্যাল মিডিয়া একটি অপরিহার্য অংশ। এক্ষেত্রে ডিজিটাল প্লাটফর্ম নিয়ে কাজ করা পেশাদার প্রতিষ্ঠান মেলোনেডসের সঙ্গে আমাদের যৌথ পথচলা পরস্পরের জন্য নতুন দিগন্ত উন্মোচিত করবে।

মেলোনেডসের সিইও জিয়াউদ্দিন আদিল বলেন, দেশি অটোমোবাইল কোম্পানি হিসেবে এরই মধ্যে রানার নিজেদের গুনগত একটি কোম্পানি হিসেবে প্রতিষ্ঠিত করেছে। দেশিয় প্রতিষ্ঠানের প্রচার এবং প্রসারে কাজ করতে পেরে সবসময়ই মেলোনেডস গর্বিত হয়। রানারের সঙ্গে মেলোনেডসের এই যাত্রাকে অভিনন্দন জানান তিনি।

 

সিনিউজভয়েস/ডেক্স/৩১অক্টো./১৯

Please Share This Post.