রাতেও দারুন ছবি তোলার স্মার্টফোন ‘সিম্ফনি পি৮ প্রো’

বাংলাদেশের নম্বর ওয়ান স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি দেশের বাজারে এনেছে ‘সিম্ফনি পি৮ প্রো’ মডেলের নতুন স্মার্টফোন, যা দিয়ে রাতেও তোলা যাবে অসাধারণ সব ছবি।

মেটাল ডিজাইনের ৫.৫ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লের এই স্মার্টফোনটির অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ন্যুগাট ৭.০। ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসরের এই স্মার্টফোনটিতে আছে ২ জিবি র‌্যাম এবং ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ যা মেমোরি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে ৩২ জিবি পর্যন্ত। ২ জিবি র‌্যাম এবং এইচডি ডিসপ্লে থাকার কারণে হাই কোয়ালিটি গেমস বা ভিডিও দেখা নিয়ে কোনো ধরনের ঝামেলা পোহাতে হবে না।

স্মার্টফোনটিতে মনোমুগ্ধকর সেলফি তোলার জন্য আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামরা এবং রাতে ভালো ছবি তোলার জন্য ব্যাক সাইডেও আছে ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা। স্মার্টফোনটির ডুয়াল ফ্ল্যাশ দেবে বেস্ট ক্যামেরার অভিজ্ঞতা, সঙ্গে আরো রয়েছে ওয়ান টাচ সেলফি বাটন যা দিবে ফাস্ট ছবি তুলার এবং ইন্সট্যান্ট ক্যামেরা সুইচের সুবিধা।

নাইট মোডে স্মার্টফোনটি দিয়ে তোলা যাবে অসাধারণ সব ছবি। ফ্রন্ট ক্যামেরা দিয়ে ছবি তোলার জন্য ব্যাবহার করা হয়েছে সেলফি ফ্ল্যাশ ল্যাম্প যার মাধ্যমে রাতেও উঠবে চমৎকার সব সেলফি। পোর্টেট মোড নামে একটি ফিচার ব্যাবহার করা হয়েছে যার মাধ্যমে ছবি তোলার পর বোকেহ ইফেক্ট পাওয়া যাবে। ব্যাক ক্যামেরা দিয়ে ছবি তোলার জন্য সেন্সর ব্যাবহার করা হয়েছে সনি আইএমেক্স। অটো সিন ডিটেকসন নামে একটি প্রয়োজনীয় ফিচার আছে যা পরিস্থিতি অনুযায়ী বেস্ট ক্যামেরা মোড অফার করবে। এছাড়াও আরো কিছু প্রয়োজনীয় ক্যামেরা ফিচার আছে যেমন- ফেস বিউটি, এইচডিআর মোড এবং টাইম ল্যাপস।

সিম্ফনি পি৮ প্রো স্মার্টফোনটির আরেকটি বিশেষ দিক হলো থ্রিডি সাউন্ড ইফেক্ট। দুটি স্পিকার থাকার কারণে পাওয়া যাবে সারাউন্ডিং সাউন্ড সিস্টেম।
২৮০০ এমএএইচ লি-পলিমার ব্য্যাটারি দিবে অধিক সময় চার্জ থাকার নিশ্চয়তা।

স্মার্ট অ্যাকশন ফিচারের মাধ্যমে সেটের আনলক বাটন প্রেস না করে শুধু স্ক্রিনের ওপর ডাবল ট্যাপ করেও ফোন স্লিপ মোড থেকে রানিং মোডে নেওয়া যাবে। ওয়ান টাচ সেলফি দিয়ে ছবি তোলার পাশাপাশি ডাবল ট্যাপ করে কল রিসিভ করা যাবে।

ব্ল্যাক, ব্ল্যাক-গ্রে এবং গোল্ডেন কালারে এই স্মার্টফোনটি সারা দেশে সিম্ফনি মোবাইলের সকল আউটলেটে পাওয়া যাচ্ছে মাত্র ৯,৪৯০ টাকায়।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.