রাজশাহীর আম সরাসরি পৌঁছে দিবে বিক্রয়

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম, এবারের গ্রীষ্মে সরাসরি চাঁপাই নবাবগঞ্জ থেকে আম কেনার সুযোগ করে দিতে চমৎকার একটি ডিল নিয়ে এসেছে। বিক্রয় ডিলের এই অফারে গ্রাহকরা এখন ঘরে বসেই ফরমালিন ফ্রি আম অর্ডার করে উপভোগ করতে পারবেন গ্রীষ্মের সুস্বাদু ফল খাওয়ার আনন্দ।

এখন, গ্রাহকরা বিক্রয়-এর মাধ্যমে হিমসাগর আম প্রি-অর্ডার করতে পারবেন এবং ঘরে বসেই নির্দিষ্ট সময়ে আম পাবেন। গত সপ্তাহে বিক্রয় গোপালভোগ আমের প্রি-অর্ডারের অফার দিয়েছিলো এবং এটি তাৎক্ষণিকভাবে জনপ্রিয় হয়েছিলো। বিক্রয় এক হাজারেরও বেশি অর্ডার পেয়েছিলো। গ্রাহকের ওপর ভিত্তি করে, বিক্রয় পরবর্তীতে ল্যাংড়া, হাড়িভাঙ্গা, খিরসাপাত, ফজলিসহ বিভিন্ন আম নিয়ে আসার পরিকল্পনা নিয়েছে।

প্রি-অর্ডারের পর তিন দিনের মধ্যেই তারা আম পাবেন। এই অফার পেতে গ্রাহকদের সর্বনিম্ম ২০ কেজি আম অর্ডার করতে হবে। গ্রাহকরা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ঘরে বসেই আম সংগ্রহ করতে পারবেন। এসএ পরিবহন, সুন্দরবন, জননী এবং করতোয়া কুরিয়ার সার্ভিস-এর মাধ্যমে এই সেবা নেওয়া যাবে।

ব্যতিক্রমী এই উদ্যোগ সম্পর্কে বিক্রয় ডট কমের হেড অফ মার্কেটিং এন্ড অ্যাড সেল্স ঈশিতার শারমিন বলেন, বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ফলগুলোর মধ্যে আম অন্যতম এবং গ্রীষ্মের শুরু থেকে আমরা এই এটির জন্য অপেক্ষা করতে থাকি। ফরমালিনমুক্ত খাঁটি আমের প্রচুর চাহিদা রয়েছে, বিশেষ করে পরিবার ও সন্তানের জন্য এটি একটি চিন্তার বিষয়। এই চাহিদাকে পূরণ করতে আমরা সরাসরি চাঁপাই নবাবগঞ্জ থেকে গ্রাহকের দ্বোরগোড়ায় খাঁটি আম পৌঁছে দিতে এই উদ্যোগটি নিয়েছি’।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.