রাজশাহীতে ‘বাংলালিংক সেন্টার’ উদ্বোধন

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক রাজশাহীতে ‘বাংলালিংক সেন্টার’ উদ্বোধন করেছে। বাংলালিংকের চিফ সেলস অফিসার রিতেশ কুমার সিং সেন্টারটির উদ্বোধন করেন।

মোবাইল একাউন্ট রিচার্জ, সিম রিপ্লেসমেন্ট, সিমের মালিকানা পরিবর্তনসহ অন্যান্য সেবা সহজলভ্য করার জন্য এই সেন্টারটি চালু করা হয়েছে। এছাড়াও বাংলালিংক গ্রাহকরা এই সেন্টার থেকে আকর্ষণীয় অফারের সাথে বিভিন্ন ডিভাইস ক্রয়েরও সুযোগ পাবেন।

বাংলালিংক সেন্টারটির অবস্থান হাউজ ১১৭, চেয়ারম্যান বাড়ি কমার্শিয়াল কমপ্লেক্স, অলোকার মোড়, রানীবাজার, বোয়ালিয়া।

‘বাংলালিংক সেন্টার’ উদ্বোধনের পাশাপাশি রাজশাহীতে আনুষ্ঠানিকভাবে ফোরজি সেবা চালুর ঘোষণা দেন বাংলালিংকের চিফ সেলস অফিসার রিতেশ কুমার সিং। ফোরজি চালু উদযাপন উপলক্ষ্যে একটি র‌্যালিং আয়োজন করা হয়, যা অলোকার মোড় থেকে শুরু হয়ে বিন্দুর মোড় ঘুরে আবার অলোকার মোড়ে এসে শেষ হয়। এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলালিংকের রিজিওনাল ডিরেক্টর এফ এম শাহরিয়ার ওমর প্রিন্স, রাজশাহীর রিজিওনাল হেড তানভীর আহমেদ, মনোব্র্যান্ড অপারেশন সিনিয়র ম্যানেজার মো. মিজানুর রহমান এবং হেড অব মনোব্র্যান্ড অ্যান্ড ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন।

ফোরজি নেটওয়ার্ক দ্রুত গতির ইন্টারনেট প্রদানের মাধ্যমে এই অঞ্চলের গ্রাহকদের জন্য উচ্চ মানের বাফার-ফ্রি ভিডিও স্ট্রিমিং, ভিডিও কলিং, হাই ফিডেলিটি মিউজিক স্ট্রিমিং, অনলাইন গেইম, সোশাল নেটওয়ার্কিংসহ সব ধরনের ইন্টারনেট সেবার সুবিধা নিশ্চিত করবে। এছাড়া আর্থ-সামাজিক দৃষ্টিকোণ থেকে ফোরজি স্বাস্থ্যসেবা, ভিডিওর মাধ্যমে শিক্ষা গ্রহণ, যোগাযোগ ব্যবস্থা ও বিভিন্ন অর্থসেবার মান বৃদ্ধিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

বাংলালিংকের চিফ সেলস অফিসার রিতেশ কুমার সিং বলেন, “আমরা ‘শিক্ষা নগরী’ রাজশাহীতে বাংলালিংক সেন্টার উদ্বোধন ও আনুষ্ঠানিকভাবে ফোরজি সেবা চালু করতে পেরে অত্যন্ত আনন্দিত। এই সেন্টারটি গ্রাহকদের জন্য একটি ওয়ান স্টপ সল্যুশন হিসেবে কাজ করবে। এছাড়া এই অঞ্চলের গ্রাহকরা এখন থেকে ফোরজি সেবা উপভোগ করতে পারবেন। ফোরজি বিভিন্ন ডিজিটাল সেবার ব্যবহার সহজ করার মাধ্যমে এ অঞ্চলের শিক্ষা ও অন্যান্য খাতের উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে।”

ফোরজি সেবা চালুর পাশাপাশি সম্প্রতি বাংলালিংক ২১০০ মেগাহার্জ ব্যান্ডের ৫ মেগাহার্জ তরঙ্গ এবং ১৮০০ মেগাহার্জ ব্যান্ডের ৫.৬ মেগাহার্জ তরঙ্গ ক্রয় করেছে। নতুনভাবে সংযোজিত তরঙ্গের কারণে বর্তমানে গ্রাহক প্রতি স্পেকট্রাম প্রদানের ক্ষেত্রে দেশের বেসরকারি অপারেটরগুলির মধ্যে শীর্ষ অবস্থানে রয়েছে বাংলালিংক। এর ফলে বাংলালিংকের গ্রাহকরা আরও উন্নতমানের সেবা ও নিরবচ্ছিন্ন ডিজিটাল সংযোগ উপভোগ করতে পারবেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.