রাজধানীতে আজকের ডিল-এর উদ্যোগে রান্নার সামগ্রীর মেলা

দেশের খ্যাতনামা অনলাইন শপিং সাইট আজকের ডিল ডটকম রাজধানীতে প্রথমবারের মতো আয়োজন করেছে রান্নার সামগ্রীর বিশেষ মেলা। মিরপুর ময়ূরী কমিউনিটি সেন্টারে ৪ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই কিচেন মেলা চলবে ৬ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৯টা পর্যন্ত।

ঈদুল আযহাকে সামনে রেখে রান্নাঘরের জন্য প্রয়োজনীয় বিভিন্ন উপকরণ নিয়ে আজকের ডিলের ৩০টির বেশি মার্চেন্ট প্রতিষ্ঠান এ মেলায় অংশ নিয়েছে। রুটি মেকার, নাইসার ডাইসার প্লাস, প্রেশার কুকার, মাল্টিফাংশনাল অনিয়ন চপার, ইলেকট্রিক স্পাইস গ্রাইন্ডার, থ্রি-ইন-ওয়ান ইলেকট্রিক বিবিকিউ গ্রিল মেশিন, ম্যাজিক বুলেট ব্লেন্ডার ২১ সেট, ম্যানুয়াল মাল্টি-ফাংশনাল মিট গ্রাইন্ডার, ডাবল লেয়ার কিচেন র‍্যাক সহ, হোম মেইড কিচেন অ্যাপ্রন- এরকম বিভিন্ন কিচেন টুলস কেনাকাটা ছাড়াও এর এর ব্যবহার বিধিও জানা যাবে এ মেলা থেকে।

ভিন্নধর্মী এ উদ্যোগ সম্পর্কে আজকের ডিলের প্রধান নির্বাহী ফাহিম মাশরুর বলেন,  আজকের ডিল চায় সাধারণ, কর্মজীবী গৃহিণীদের উন্নত প্রযুক্তির রান্নার সরঞ্জাম পৌঁছে দিতে। কারণ প্রযুক্তি এখন রান্নাকেও সহজ করে দিয়েছে। একই সঙ্গে তাদের অনলাইনে কেনাকাটা করতে আগ্রহী করে তোলা।’

এ মেলায় রান্নার কাজে ব্যবহৃত বিভিন্ন পণ্য ২০- ৫০ শতাংশ মূল্য ছাড়ে পাওয়া যাবে।

 

– সিনউজভয়েস ডেস্ক

Please Share This Post.