রাইট শেয়ারিং অ্যাপ ইজিয়ারে ছাড়

মোবাইল অ্যাপ ভিত্তিক রাইড শেয়ারিং সার্ভিস ইজিয়ার যাত্রী এবং ড্রাইভ পার্টনারদের জন্য আনলো নতুন অফার।

দেশে এই প্রথম কোন রাইড শেয়ারিং প্রতিষ্ঠান যাত্রীদের রেজিষ্ট্রেশনের সঙ্গে সঙ্গেই দিচ্ছে ওয়েলকাম বোনাস। মেন্যুবার থেকে প্রমোশনে ক্লিক করলেই যাত্রীরা পাবেন বোনাস।

এছাড়াও যাত্রীর বন্ধু-বান্ধব এবং পরিবারের সদস্যদের সঙ্গে রেফারেল কোড শেয়ার করেই পেয়ে পাবেন রেফারেল বোনাস।

যত খুশি ততো কোড শেয়ার করে উপভোগ করতে পারবেন এই রেফারেল বোনাসটি। এছাড়াও নিয়মিত ভিত্তিতে যাত্রী সাধারণদের উৎসাহিত করতে রয়েছে নানা ধরনের ছাড়। ইজিয়ারের ড্রাইভ পার্টনাররাও পাচ্ছেন ওয়েলকাম বোনাসসহ চমৎকার সব বোনাস।

ইজিয়ারের পরিচালক কামরুল হাসান ইমন বলেন, ইজিয়ারের যাত্রা শুরু হয় বিজয়ের মাস ১ ডিসেম্বর থেকে। অ্যাপের মাধ্যমে মোটরবাইক এবং গাড়ি অন ডিমান্ড কল করলেই পাবেন নিমিষেই। আগামী বছরের শুরুর দিকেই ঢাকার বাহিরে অন ডিমান্ড মোটরবাইক ও গাড়ির সুবিধা এবং দূর যাত্রার জন্য প্রি-রিজারভেশন সিষ্টেম চালু করার পরিকল্পনা রয়েছে আমাদের। এছাড়াও জরুরি সেবার জন্য অ্যাম্বুলেন্স সার্ভিস শুরু করার কাজটি প্রক্রিয়াধীন।

উল্লেখ্য, দেশি উদ্যোক্তা এবং প্রযুক্তিবিদদের তৈরি ইজিয়ার রাইড শেয়ারিং মোবাইল অ্যাপ নিয়ে এসেছে ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড। ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড বেসিস এবং ই-ক্যাবের মেম্বার প্রতিষ্ঠান। ইনোভেডিয়াস মূলত সফটওয়্যার ডেভেলপমেন্ট, অ্যাপ ডেভেলপমেন্ট এবং আইটিইএস কনসালটেন্ট হিসেবে সফলতার সঙ্গে কাজ করে যাচ্ছে।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.