রমজানে দারাজ দিচ্ছে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড়


রমজান মাস উপলক্ষে ৪০ দিনের একটা বিশেষ ক্যাম্পেইনের আয়োজন করেছে বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ।

৪মে থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটি ১৪জুন পর্যন্ত ৪টি ধাপে উদযাপন করা হবে। আয়োজনে ৩ লাখেরও বেশি পণ্য দারাজ ওয়েবসাইটে তালিকা ভুক্ত থাকবে, যার ওপর পাওয়া যাবে সর্বোচ্চ ৭৫% পর্যন্ত ছাড়। আরও রয়েছে নানা ধরণের আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচার।

ক্যাম্পেইনের প্রথম ধাপ প্রি-রমজান শুরু হয়েছে ৪মে থেকে, চলবে ১৭মে পর্যন্ত। এই সময়ের মধ্যে গ্রোসারিতে সর্বোচ্চ ডিসকাউন্ট থাকবে ৩০%, ফ্যাশনে সর্বোচ্চ ডিসকাউন্ট ৭৮%, ধর্মীয় পণ্যে অর্থাৎ আতর, জায়নামাজ, আতর, হিজাব ইত্যাদিতে থাকবে সর্বোচ্চ ডিসকাউন্ট ৭৫%।

দ্বিতীয় ধাপ রমজান শপিং ফেস্ট শুরু হবে ১৮মে, চলবে ২৪মে পর্যন্ত। এই সময়ের ভেতরে গ্রোসারি ও ফ্যাশন পণ্যের পাশাপাশি সর্বোচ্চ ৬৭% পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে অন্যান্য ক্যাটাগোরি যেমন ইলেক্ট্রনিক্স, অ্যাপ্লায়েন্স, হোম ও লিভিং, স্পোর্টস ও ফিটনেস, বই ও স্টেশনারি ইত্যাদিতে।

তৃতীয় ধাপে রয়েছে ঈদ মোবাইল মেলা, যা শুরু হবে ২৫মে থেকে, চলবে ২জুন পর্যন্ত। স্যামসাং, শাওমি, সিম্ফনি, হুয়াওয়ে -এর মতো নামকরা ব্র্যান্ডসহ ইনফিনিক্স, জেনারেল মোবাইলের মতো রকমারি মোবাইল ফোন ব্র্যান্ডে আকর্ষণীয় ডিসকাউন্ট থাকবে এই সময়। সর্বোচ্চ ডিসকাউন্ট থাকবে ৭৫%পর্যন্ত।

ক্যাম্পেইনের চতুর্থ ও শেষ ধাপে রয়েছে ঈদ শপিং ফেস্ট, যা শুরু হবে ৩জুন থেকে এবং চলবে ১৪জুন পর্যন্ত। ঈদের বিশেষ গ্রোসারি আইটেম, ঈদ স্পেশাল ফ্যাশন আইটেম, টিভি-অডিও-ক্যামেরা এবং অ্যাপ্লায়েন্স- এই ক্যাটাগোরিগুলোতে বিশেষ ডিসকাউন্ট থাকবে এই সময়। অনলাইনে ঈদের কেনাকাটায় ডিসকাউন্ট থাকবে সর্বোচ্চ ৭৫% পর্যন্ত।

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক এই ক্যাম্পেইন চলাকালীন সময়ে সকলকে দারাজ (daraz.com.bd) ওয়েবসাইটে আমন্ত্রণ জানিয়ে বলেন, আমাদের বিভিন্ন ক্যাম্পেইনের চেয়ে ঈদ ক্যাম্পেইনটি একটু ভিন্ন ধরণের। কারণ, টানা ৪০দিন ধরে ৪টি ধাপে এই ক্যাম্পেইন হবে। প্রি-রমজান, রমজান শপিং ফেস্ট, ঈদ মোবাইল মেলা এবং ঈদ শপিং ফেস্ট – এই ৪ ভাগে বিভক্ত লম্বা সময়ের ক্যাম্পেইনে সর্বোচ্চ ৭৫% পর্যন্ত ছাড় ও আকর্ষণীয় শপিং ভাউচার পাওয়া যাবে। অনেক সময় দেখা যায় ক্রেতারা ক্যাম্পেইন শেষ হয়ে যাওয়ার পরে নানা পণ্য কিনতে গিয়ে দেখেন যে অফার শেষ হয়ে গেছে। এবার ৪০ দিনব্যাপী এই ক্যাম্পেইনে আশা করা যাচ্ছে কোন ক্রেতাকে নিরাশ হতে হবেনা। তারা পছন্দের পণ্য ক্যাম্পেইন চলাকালীন সময়ের মধ্যেই কিনে দ্রুত ডেলিভারি পাবেন।

সিনিউজভয়েস//ডেস্ক/