রবি নিয়ে এল মোবাইল গেমিং সল্যুশন গেমলফ্ট

গ্রাহকদের জন্য বিশ্বের জনপ্রিয় মোবাইল গেমিং সল্যুশন গেমলফ্ট চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটিড।

রবি গ্রাহকরা মাত্র ১০ টাকায় এই সেবার জন্য নিবন্ধন করতে পারবেন যার মেয়াদ হবে সাতদিন। এই নিবন্ধনের আওতায় তিনি এক ক্রেডিটসহ একবার বিনা মূল্যে গেমটি খেলার সুযোগ পাবেন। অটো-রিনিওয়ালের ক্ষেত্রে গ্রাহক পাবেন এক ক্রেডিট। এক ক্রেডিট মানে গ্রাহক একটি পুরো গেম ডাউনলোড করতে পারবেন। যে কোনো সময় গ্রাহক নিবন্ধনটি বাতিল করতে পারবেন কিন্তু এর আগে তাদের জমানো ক্রেডিট ব্যবহার করে ফেলার পরামর্শ দিয়েছে রবি। কারণ নিবন্ধন বাতিল করার ফলে তারা পরবর্তীতে আর কোনো ক্রেডিট ফেরত পাবেন না। গ্রাহকরা ওয়াপশপ (http://wapshop.gameloft.com/robi/index.php) থেকে প্রতিটি গেম ২০ টাকায় ডাউনলোড করতে পারবেন।

পাশাপাশি গ্রাহকদের জন্য ট্রাই অ্যান্ড বাই অপশনও রয়েছে। এই স্কিমে ব্যবহারকারীরা এইচইপি (হ্যান্ডসেট অ্যাম্বেড প্রোগ্রাম) থেকে বেশ কিছু প্রিমিয়াম গেম কিনতে পারবেন। ব্যবহারকারীদেরকে কিছু সময় গেম খেলার পর ৪০ টাকার বিনিময়ে পরবর্তী ধাপে যাওয়ার জন্য অনুরোধ করা হবে। এছাড়াও ব্যবহারকারী ইন-অ্যাপ পারচেজ করার সুযোগ পাবেন, যা তাদেরকে গেমে ইনসেনটিভসহ লেভেল কিনতে সুযোগ দিবে। এজন্য ৫ থেকে ৩০ টাকা ট্যারিফ প্রযোজ্য হবে।

শীর্ষস্থানীয় ডিজিটাল ও সোশ্যাল গেম পাবলিশার গেমলফট ২০০০ সাল থেকে অন্যতম শীর্ষ উদ্ভাবনী গেম নির্মাতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। গেমলফট সব ধরনের ডিজিটাল প্লাটফরমের জন্য গেম তৈরি করে এবং এর মাসিক গ্রাহক সংখ্যা ১৬ কোটি ৬০ লাখ। এ গেমে বিজ্ঞাপনদাতারা গেমলফট অ্যাডভারটাইজিং সল্যুশনস’র বিজ্ঞাপন প্রদানেরও সুযোগ পান। গেমলফট এর নিজের প্রতিষ্ঠিত ফ্রাঞ্চাইজ যেমন অ্যাসফাল্ট আর, অর্ডার অ্যান্ড ক্যাওস, মডার্ন কমবেট ও ডানজান হান্টার পরিচালনা করে এবং ইউনিভার্সাল, ইল্যুমিনেশন এন্টারটেইনমেন্ট, ডিজনি, মার্ভেল, হ্যাজব্রো, ফক্স ডিজিটাল এন্টারটেইনমেন্ট, ম্যাটার ও ফ্যারারির সঙ্গে অংশিদারিত্ব রয়েছে। ১০০ টির’ও বেশি দেশে গেমলফট গেম সরবরাহ করে এবং সারাবিশ্বে এর ৬ হাজার কর্মী রয়েছে।

এই অনন্য গেমিং সার্ভিস সম্পর্কে আরো বিস্তারিত জানতে www.robi.com.bd/vas/multimedia/gameloft-games-club?lang=eng লিংকে ভিজিট করতে পারেন রবি গ্রাহকরা।

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.