রবি-টেন মিনিট স্কুল পেইজে চলছে ইউনিভার্সিটি অ্যাডমিশন অলিম্পিয়াড

এ বছর এইচএসসি পাশ করা দেশের ১৩ লাখের বেশি শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয়ে ভর্তি সহায়তা দিতে অনন্য এক উদ্যোগ নিয়েছে বন্ধুদের #১ নম্বর নেটওয়ার্ক এয়ারটেল। দেশের বৃহত্তম অনলাইন স্কুল রবি-টেন মিনিট স্কুলের সহযোগিতায় ‘ইউনিভার্সিটি অ্যাডমিশন অলিম্পিয়াড’ নামের এই উদ্যোগটি বাস্তবায়িত হচ্ছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ সকল বেসরকারি বিশ্ববিদ্যালয়, সকল প্রকৌশল বিশ্ববিদ্যালয় এবং সকল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি প্রস্তুতির সহায়তা দিতে প্রতিদিন সন্ধা ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত লাইভ ক্লাস অনুষ্ঠিত হচ্ছে। লাইভ ক্লাসে ভর্তি সংক্রান্ত সমস্যাগুলোও সমাধান করা হচ্ছে। ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ভর্তি সংক্রান্ত সহয়তা দিতে মোট ১২০টি লাইভ ক্লাসের আয়োজন করা হয়েছে।

লাইভ ক্লাস ছাড়াও ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ভাল প্রস্তুতির জন্য বিনামূল্যে মডেল টেস্টের আয়োজন করেছে এয়ারটেল ইউনিভার্সিটি অ্যাডমিশন অলিম্পিয়াড। এছাড়া প্রয়োজনীয় পরামর্শ দিয়ে শিক্ষার্থীদের প্রস্তুতিকে আরো শাণিত করছেন অভিজ্ঞ শিক্ষকরা। এর ফলে সবকিছু খুব সহজেই একটি প্ল্যাটফর্মেই (রবি-টেন মিনিট স্কুল) পেয়ে যাচ্ছেন শিক্ষার্থীরা।

লাইভ ক্লাস ও মডেল টেস্টে অংশ নিতে  শিক্ষার্থীদের প্লে স্টোর থেকে শুধু রবি-টেন মিনিট স্কুল অ্যাপটি ডাইনলোড করে নিতে হবে। রবি-টেন মিনিট স্কুল ফেসবুক গ্রুপ ও এয়ারটেল বাজ ফেসবুক পেজ’র মাধ্যমেও লাইভ ক্লাসে অংশ নিতে পারবেন শিক্ষার্থীরা। আকর্ষণীয় এই সুবিধাগুলো বিনামূল্যেই গ্রহণ করতে পারবেন শিক্ষার্থীরা। এক্ষেত্রে শুধু ডেটা চার্জ প্রযোজ্য হবে।

-সিনিউজভয়েস/ডেক্স/২৬আগস্ট/১৯

Please Share This Post.