রবি গ্রাহকদের জন্য বিনা মূল্যে এখানেই ডটকম ব্রাউজিং সুবিধা

এখন থেকে রবি গ্রাহকরা তাদের মোবাইল হ্যান্ডসেট ও স্মার্টফোনের মাধ্যমে বিনা খরচেই এখানেই ডটকমের ওয়েবসাইট ব্রাউজ করতে পারবেন।

এ সেবাদান নিয়ে দেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন ক্লাসিফাইড ওয়েবসাইট এখানেই ডটকম এবং শীর্ষস্থানীয় মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠাব রবি আজিয়াটা লিমিটেড সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর করেছে। এ চুক্তির মাধ্যমে, রবি গ্রাহকরা আকর্ষণীয় এ অফারটি পাচ্ছেন। তারা কোনো খরচ ছাড়াই এখানেই ডটকমের ওয়েবসাইট ব্রাউজ করতে পারবেন।

এখানেই ডটকমের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শৈলেন্দ্র নাথান ও রবি আজিয়াটা লিমিটেডের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির বিজনেসে অপারেশনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জ্যঁ মিচেল আর্নাড শান্যুট।

এখানেই ডটকমের সিইও বলেন, অনলাইন ক্লাসিফাইড ওয়েবসাইট ব্যবহার করা এখন লাইফস্টাইলে পরিণত হয়েছে। ইন্টারনেটের মাধ্যমে সমাজ প্রগতির দিকে আগাচ্ছে। এ সময় অনলাইন ক্লাসিফাইড ওয়েবসাইটগুলো নিরাপদে বেচাকেনা নিশ্চিত করার মাধ্যমে প্রতিমুহূর্তে জীবনকে সহজ করে দিচ্ছে। রবির ইন্টারনেট গ্রাহকদের জন্য এ সেবা দেয়া শুধু সময়ের ব্যাপার ছিল। আমরা রবির গ্রাহকদের জন্য বিনা মূল্যে এ সেবা দিতে পেরে অত্যন্ত আনন্দিত।

রবি আজিয়াটা লিমিটেডের বিজনেস অপারেশনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট বলেন, আমরা আমাদের ইন্টারনেট গ্রাহকদের জন্য অতিরিক্ত এ সেবা দিতে পেরে আনন্দিত বোধ করছি। এখানেই ডটকম শুধুমাত্র বাংলাদেশেরই সবচেয়ে জনপ্রিয় অনলাইন ক্লাসিফাইড ওয়েবসাইট নয় একইসঙ্গে এটা দেশের সবচেয়ে নিরাপদ ক্লাসিফাইড ওয়েবসাইট। আমাদের গ্রাহকদের জন্য এখানেই ডটকম বিনা মূল্যে ব্রাউজ করার সুযোগ করে দেয়া খুবই কার্যকরী উদ্যোগ।

 

 

সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.