রবি কর্মীদের জন্য কোলোরেকটাল ক্যানসার সচেতনায় উদ্যোগ


কর্মীদের কোলোরেকটাল ক্যানসারের লক্ষণ, রোগ নির্ণয়, প্রতিকার ও চিকিসা সম্পর্কে সচেতন করতে অ্যাপোলো হসপিটাল ঢাকা’র সহযোগিতায় একটি সচেতনামূলক সেশনের আয়োজন করেছে রবি আজিয়াটা লিমিটেড।

২১ মার্চ মঙ্গলবার, রাজধানীতে রবি কর্পোরেট অফিসে বিশ্ব কোলোরেকটাল ক্যানসার দিবস উপলক্ষ্যে সেশনটির আয়োজন করা হয়।

সেশনটির পাশাপাশি রবি’র কর্মীরা যেন মূল্য ছাড়ের সুযোগসহ স্বাস্থ্য সেবা গ্রহণ করতে পারেন এজন্য অ্যাপোলো হাসপাতাল’র সঙ্গে একটি চুক্তি সই করেছে অপারেটরটি। রবি’র ফ্যাসিলিটিজ অ্যান্ড সার্ভিসেস’র ভাইস প্রেসিডেন্ট আবদুল্লাহ আল মামুন ও অ্যাপোলো হাসপাতাল’র বিজনেস ডেভেলপমেন্ট’র ডিরেক্টর এনায়েত উল্লাহ খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন।

অধ্যাপক ডা. শেখ এম. আবু জাফর, এমবিবিএস, এফআরসিএসআই (আয়ারল্যান্ড), ফেলোশিপ ইন হেপাটোবিলিটি সার্জারি (ভারত), সিনিয়র কনসালট্যান্ট এবং অধ্যাপক ডা. মো. মুজিবুর রহমান ভূঁইয়া, এমবিবিএস, এফসিপিএস (মেডিসিন), এমডি (গ্যাসস্ট্রোএন্টারোলজি), কোঅর্ডিনেটর অ্যান্ড সিনিয়র কনসালট্যান্ট- গ্যাসট্রোঅ্যান্টারোলজি সচেতনামূলক সেশনটি পরিচালনা করেন।

রবি’র ফ্যাসিলিটিজ অ্যান্ড সার্ভিসেস’র ভাইস প্রেসিডেন্ট আবদুল্লাহ আল মামুন অনুষ্ঠানটির উদ্বোধন করেন। এ সময় অপারেটরটির অক্যুপেশনাল হেলথ অ্যান্ড সেফটি’র জেনারেল ম্যানেজার উপস্থিত ছিলেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক