রবি কর্পোরেট অফিসে স্ট্যান্ডার্ড চার্টার্ডের এটিএম বুথ

দেশের অন্যতম শীর্ষ মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের (এসসিবি) সাথে যৌথভাবে রবির কর্পোরেট অফিসে (আরসিও) সম্প্রতি একটি এটিএম বুথ স্থাপন করেছে। রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সুপুন বীরাসিংহে ও এসসিবি বাংলাদেশের সিইও আবরার এ. আনোয়ার বুথটির উদ্বোধন করেন।

রবি’র কর্মকর্তা ও আরসিও’তে আসা দর্শনার্থীরা যেন সহজে ব্যাকিং সেবা গ্রহণ করতে পারে এজন্য রবি’র পিপল অ্যান্ড কর্পোরেট ডিভিশন ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের এমপ্লই ব্যাংকিং ডিপার্টমেন্টের উদ্যোগে এ পদক্ষেপ নেয়া হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ, চিফ ফিন্যান্সিয়াল অফিসার ইয়াপ ওয়াই ইপ, ফিন্যান্সের ভাইস প্রেসিডেন্ট আলাউদ্দিন, কমপেনসেশন অ্যান্ড রিওয়ার্ডসের ভাইস প্রেসিডেন্ট মেলভিন এফ. আলম এবং পেরোল অ্যান্ড বেনিফিটস অ্যাডমিসিস্ট্রেশনের জিএম দেওয়ান সাজ্জাদুল হাসান উপস্থিথ ছিলেন।

এছাড়া উপস্থিত ছিলেন এসসিবি বাংলাদেশের হেড অব রিটেইল ব্যাংকিং আদিত্য মান্দলোই, রবি’র এমপ্লই ব্যাংকিংয়ের আরএম শারমিন বিল্লাহ, এয়ারলাইন্স অ্যান্ড পাবলিক সেবক্টরের হেড অব গ্লোবাল সাবসিডিয়ারিজ জাহিদ আমিন এবং রবি অ্যামপ্লয়ি ব্যাংকিংয়ের এসআরএম জুবায়দুল হক রীম।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.