রবি ও এয়ারটেল প্রস্তুত এমএনপি সেবা দিতে

সরকারের নির্ধারিত সময় অনুযায়ী ১ অক্টোবর থেকে গ্রাহকদের মোবাইল নাম্বার  পোর্টাবিলিটি সার্ভিস (এমএনপি) সেবা দিতে প্রস্তুত রবি আজিয়াটা লিমিটেড’র দুটি ব্র্যান্ড রবি ও এয়ারটেল। এমএনপি সেবার মাধ্যমে গ্রাহকরা নম্বর অপরিবর্তিত রেখে অন্য অপারেটরের সেবা গ্রহণের সুযোগ পাবেন।

শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি হিসেবে রবি আজিয়াটা লিমিটেড তাদের গড়া দেশের বৃহত্তম ৪.৫ জি নেটওয়ার্কে স্বাগত জানানোর সুযোগ পেয়ে আনন্দিত।

গ্রাহকরা রবি’রসেবা গ্রহণ করার সাথে সাথে যে কোন অপারেটরে যে কোন সময় ৫০ পয়সা কল রেটে কথা বলার সুযোগ পাবেন। এছাড়া যে কোন ভয়েস বান্ডেল প্যাক কিনলে ৬ মাসের মেয়াদ পাবেন গ্রাহকরা।

ডেটার ক্ষেত্রে কোন প্যাকেজের বাকী ডেটা নতুন কেনা ডেটা প্যকের সাথে যোগ হয়ে যাবে। এক্ষেত্রে পূর্ববর্তী ডেটা প্যাকেজের মেয়াদ শেষ হওয়ার আগে নতুন ডেটা বান্ডেলটি কিনতে হবে। গ্রাহকরা যেন বিরক্ত না হন এজন্য তাদের অনাকাঙ্খিত কোন এসএমএস দেয়া এবং না জানিয়ে কোন ব্যালান্স কাটা হবে না। গ্রাহকরা সফলভাবে রবি’র সেবা গ্রহণ করার পর *৫০০০# কোডটি ডায়াল করে পণ্য বা সেবার বান্ডেল কিনতে পারবেন।

রবি ও এয়ারটেলে আসার জন্য এমএনপি সম্পর্কে জানতে অন্য অপারেটরের গ্রাহকরা ০১৮৮৬১১২২৩৩ অথবা ০১৬৪৪১১২২৩৩  নম্বরে ডায়াল করতে পারেন।

ঐতিহাসিক এ পদক্ষেপের ব্যাপারে রবি’র মিডিয়া, কমিউনিকেশনস অ্যান্ড সাস্টেইনেবিলিটি ইকরাম কবীর বলেন, ‌‌‌রবি ও এয়ারটেল নেটওয়ার্কে যোগ দিতে ইচ্ছুক গ্রাহকদের স্বাগত জানাতে আমরা অনন্য এই এমএনপি সেবা সম্পর্কিত সকল প্রস্তুতি শেষ করেছি। সেরা ভিডিও ও ইন্টারনেট সেবা উপভোগ করতে দেশজুড়ে বিস্তৃত আমাদের ৪.৫জি নেটওয়ার্ক এবং সমন্বিত ৯০০ ব্যান্ডের তরঙ্গের মাধ্যমে দেয়া ৩.৫জি সেবা গ্রাহকদের আকৃষ্ট করবে বলে আমাদের বিশ্বাস। এছাড়া আমাদের উদ্ভাবনী ডিজিটাল সেবার দিকে নিশ্চিতভাবেই গ্রাকদের আকর্ষণ থাকবে।”

অন্যান্য অপারেটর থেকে রবি বা এয়ারটেল নেটওয়ার্কে যোগ দিতে গ্রাহকদের শুধু তাদেও জাতীয় পরিচয়পত্রের তথ্যাবলী নিয়ে রবি বা এয়ারটেল’র কাস্টমার কেয়ার সেন্টার বা যে কোন বায়োমেট্রিক রেজিস্ট্রেশন পয়েন্টে যোগাযোগ করতে হবে। এসব জায়গার যেকোন একটি থেকে গ্রাহকে নেটওয়ার্ক পরিবর্তনের অনুরোধটি করতে হবে।

অনুরোধ করার এক ঘন্টার মধ্যে গ্রাহককে জানানো হবে তিনি কি এমএনপি সেবা গ্রহণ করতে পারবেন কিনা। গ্রাহক এমএনপি সেবা গ্রহণের শর্তাবলী পূরণ করলে তাকে একটি নতুন রবি বা এয়ারটেল সিম দেয়া হবে।

সিনিউজভয়েস//ডেস্ক/
Please Share This Post.