রবিশপে শুরু হয়েছে স্যামসাং নোট ২০ এবং নোট২০ আলট্রা ফাইভজি’র প্রি-বুকিং

আকর্ষণীয় এক্সচ্যাঞ্জ অফার, বিশেষ ছাড়, ইএমআই এবং ডাটা বান্ডেল অফারসহ স্যামসাং নোট ২০ ও নোট২০ আলট্রা ফাইভজি স্মার্টফোনের জন্য প্রি-বুকিং শুরু করেছে দেশের অন্যতম ই-কমার্স প্ল্যাটফর্ম রবিশপ ডটকম ডটবিডি।
গ্যালাক্সি নোট২০ ও গ্যালাক্সি নোট২০ আলট্রা ফাইভজি স্মার্টফোনগুলোর প্রিবুকিং অফার প্রাইস হচ্ছে যথাক্রমে ৮৯ হাজার ৯৯৯ টাকা এবং ১ লাখ ১৯ হাজার ৯৯৯ টাকা; স্মার্টফোনগুলোর রেগুলার প্রাইস হবে যথাক্রমে ৯৯ হাজার ৯৯৯ টাকা এবং ১ লাখ ৩৪ হাজার ৯৯৯ টাকা। ছাড়কৃত মূল্যে ডিভাইসটি কিনতে প্রি-বুকিংয়ের সময় গ্রাহকদের ২০ হাজার টাকা পরিশোধ করতে হবে। স্যামসাংয়ের এই ফ্ল্যাগশিপ স্মার্টফানেগুলো কেনার ক্ষেত্রে রয়েছে ২৪ মাসের ইএমআই সুবিধা।
স্যামসাং স্মার্টফোন ব্যবহারকারীরা তাদের বর্তমান হ্যান্ডসেটটি অদলবদল করে ৭১ হাজার টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। মোবাইল এক্সচ্যাঞ্জ অফারটি উপভোগ করতে রবিশপের কল সেন্টারে কল করে অনুরোধটি জানাতে হবে। এরপর মোবাইল এক্সচ্যাসঞ্জ পার্টনার সোয়াপ (ঝডঅচ) গ্রাহকের কাছে গিয়ে বর্তমান হ্যান্ডসেটটির মূল্য নির্ধারণ করবে। গ্রাহক নির্ধারিত মূল্যে সম্মত হলে নির্দিষ্ট মূল্য সম্বলিত একটি প্রোমো কোড দেয়া হবে। প্রোমো কোড দিয়ে প্রি-বুকিংয়েরর টাকা ছাড়া বাকী টাকা পরিশোধের ক্ষেত্রে ওই নির্দিষ্ট মূল্য ছাড় পাবেন গ্রাহক।
গ্যালাক্সি নোট২০ ও গ্যালাক্সি নোট২০ আলট্রা ৫জি স্মার্টফোন কেনার ক্ষেত্রে রবি ও এয়ারটেল গ্রাহকরা পাচ্ছেন ২০জিবি বান্ডেল ডাটা। আগামী ৭ সেপ্টেম্বর পর্যন্ত প্রি-বুকিং ক্যাম্পেইন চলবে এবং ১০ সেপ্টেম্বর থেকে ডেলিভারি শুরু হবে

Please Share This Post.