রবি’র সাথে কর্পোরেট চুক্তি সই করল ক্লিফটন গ্রুপ

দেশের অন্যতম তৈরী পোশাক (আরএমজি) কোম্পানি ক্লিফটন গ্রুপ সম্প্রতি রবি আজিয়াটা লিমিটেডের সাথে একটি কর্পোরেট চুক্তি সই করেছে। চুক্তির আওতায় ক্লিফটন গ্রুপ তাদের কর্মীদের জন্য রবি’র প্রি-পেইড সংযোগ ব্যবহার করবে এবং বেতন পরিশোধের জন্য প্রতিটি নাম্বারে মোবাইল ওয়ালেটের ব্যবস্থা থাকবে।

চট্টগ্রামে ক্লিফটন গ্রুপের হেড অফিসে কোম্পানির সিইও অ্যান্ড ডিরেক্টর মো. এম. মহিউদ্দিন চৌধুরী এবং রবি’র হেড অব এন্টারপ্রাইজ বিজনেস আদিল হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন।

এসময় ক্লিফটন গ্রুপ’র ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস’র জেনারেল ম্যানেজার ওয়াহিদ উল্লাহ এবং রবি’র কাস্টমার এক্সপেরিয়েন্স’র ভাইস প্রেসিডেন্ট বর্ণা আহমেদ, বিজনেস পার্টনারিং’র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ রবিউল আলম, এন্টারপ্রাইজ বিজনেস’র জেনারেল ম্যানেজার আরীফ আহমেদ চৌধুরী ও মোস্তাফিজুর রহমান এবং ম্যানেজার মোস্তফা আল মামুন উপস্থিত ছিলেন।

ইউরোপ, আমেরিকা ও কানাডায় তৈরী পোশাক রপ্তানিকারী কোম্পানিগুলোর মধ্যে ক্লিফটন গ্রুপ অন্যতম। বিশ্বের বিভিন্ন শীর্ষস্থানীয় ব্র্যন্ড- হুগো বস, মার্কস অ্যান্ড স্পেন্সার, জে.সি. পেনি, সিয়ারস, জর্জ, ওয়ালমার্ট, কে-মার্ট, ভ্যানিটি ফেয়ার, টার্গেট, কোল’স, সারা-লি, এইচ অ্যান্ড এম’র জন্য পোশাক তৈরি করে কোম্পানিটি। ১৯৮৩ সাল থেকে কোম্পানিটি ব্যবসা পরিচালনা করে আসছে।

সিনিউজভয়েস//ডেস্ক/


Please Share This Post.