রবির বইঘর অ্যাপে কুইজ প্রতিযোগিতা

বইঘর অ্যাপে পাঠকদের জন্য সম্প্রতি একটি কুইজ ক্যাম্পেইনের আয়োজন করেছে মোবাইল ফোন অপারেটর রবি। ২১ ফেব্রুয়ারি, শহীদ দিবস ও আন্তর্জতিক মাতৃভাষা দিবসে শুরু হওয়া ক্যাম্পেইনটি চলবে আগামী ৩১ মার্চ পর্যন্ত।

বইঘর অ্যাপটি ব্রাউজ করার মাধ্যমে কুইজে অংশগ্রহণ করতে পারবেন গ্রাহকরা। কুইজে অংশ নেয়ার জন্য অ্যাপটিতে নির্দিষ্ট ব্যবস্থা রয়েছে। গ্রাহকদের বাঙালি সংস্কৃতি ও বই সম্পর্কিত বিভিন্ন প্রশ্ন করা হবে। প্রতিটি প্রশ্নের জন্য ১ দশমিক ২২ টাকা (মূল্য সংযোজন কর, সম্পূরক শুল্ক ও সারচার্জসহ) চার্জ প্রযোজ্য হবে। প্রতিটি সঠিক উত্তরের জন্য ২ পয়েন্ট এবং ভুল উত্তরের জন্য কোন পয়েন্ট কাটা যাবে না।

গুগল প্লেস্টোর থেকে গ্রাহকরা বইঘর অ্যাপটি ডাউনলোড করতে এবং অ্যাপ সাবসক্রিপশন অপশন থেকে সেবাটি গ্রহণ করতে পারবেন। প্রতিদিন দুইটি বই বিনামূল্যে ডাইনলোড করতে পারবেন গ্রাহকরা। সম্পূরক শুল্ক, মূল্য সংযোজন কর ও সারচার্জসহ দৈনিক গ্রাহক ফি ১ দশমিক ২২ টাকা এবং সাপ্তহিক ফি ৮ দশমিক ৫২ টাকা।

ক্যাম্পেইন চলাকালে প্রতিদিন ১০০ পয়েন্ট অর্জনকারী পাবেন ১০০ টাকা টকটাইম ও একটি টি-শার্ট। প্রথম মেগা উইনার পাবেন একটি সামস্যাং গ্যালাক্সি ট্যাব ই, দ্বিতীয় মেগা উইনার পাবেন সামস্যাং গ্যালাক্সি ট্যাব থ্রি এবং তৃতীয় মেগা উইনার পাবেন ৫ হাজার টাকার গিফট ভাউচার। মেগা পুরস্কারের জন্য ৫ হাজার পয়েন্ট অর্জন করতে হবে অংশগ্রহণকারীদের।

বইঘর একটি ই-বুক রিডার। শুধু বাংলা ই-বুক নিয়ে সাজানো এই স্মার্ট বুক রিডার অ্যাপটি অ্যানড্রয়েড ডিভাইসে ব্যবহার করা যাবে। গ্রাকরা যেন বাংলা ই-বুক’র সবচেয়ে বড় এই সম্ভারটি স্বাচ্ছন্দ্যে ব্যবহার করতে পারেন সেদিকে খেয়াল রাখা হয়েছে। বইঘর সেবাটির গ্রাহক হওয়ার পর বই ডাউনলোড করতে ইন্টারনেট সংযোগ থাকতে হবে।

ক্যাম্পেইনটি সম্পর্কে বিস্তারিত জানতে https://www.robi.com.bd/current-offers/boighor-february-quiz?lang=eng সাইটটি ভিজিট করতে পারেন গ্রাহকরা।

 

– সিনিউজভয়েস ডেস্ক