রবির গ্রাহকদের জন্য ক্যাস্পারস্কি মোবাইল ইন্টারনেট সিকিউরটি

রবি আজিয়াটা লিমিটেড ও ভিইউ মোবাইলের সঙ্গে সহযোগিতার ভিত্তিতে রবি গ্রাহকদের জন্য মোবাইল ইন্টারনেট সিকিউরিটি প্রোডাক্টস চালু করেছে ক্যাস্পারস্কি।

এখন থেকে ক্যাস্পারস্কি ইন্টারনেট সিকিউরিটি ফর অ্যান্ড্রয়েড ও ক্যাস্পারস্কি সেফ কিডস প্রোডাক্ট দুটি ব্যবহার করতে পারবেন রবি গ্রাহকরা।

এ উপলক্ষ্যে ১৬ এপ্রিল, রাজধানীর লেকশোর হোটেলে ক্যাস্পারস্কি’র বাংলাদেশী পার্টনার ভিইউ মোবাইল একটি উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ, ভিইউ মোবাইল’র সিইও কায়মুন আমিন এবং ক্যাস্পাস্কি’র এশিয়া প্যাসিফিক বিজনেস ডেভেলপমেন্ট ডিরেক্টর দায়ান কু উপস্থিত ছিলেন।

রবি’র এমডি ও সিইও মাহতাব বলেন, “ম্যালওয়্যার ও সিকিউরিটি হুমকি থেকে রবি’র ইন্টারনেট ব্যবহারকারীদের রক্ষা করবে ক্যাস্পারস্কি মোবাইল ইন্টারনেট সিকিউরিটি। এই নিরাপত্তা ব্যবস্থার মাধ্যমে আমরা শুধু রবি গ্রাহকদের জন্য নয়, তাদের পরিবার-পরিজনরাও যেন নিশ্চিন্তে সেরা ও নিরাপদ ইন্টারনেট উপভোগ করতে পারেন সে ব্যাপারটিই নিশ্চিত করতে চেয়েছি আমরা।”

ভিইউ মোবাইল’র সিইও বলেন, “বিশ্বে মোবাইল অপারেটিং সিস্টেমগুলোর মধ্যে অ্যন্ড্রয়েড সবচেয়ে হুমকির মুখে রয়েছে। গ্রাহকরা কী ধরনের প্রাইভেসি ও সিকিউরিটি হুমকির মুখোমুখি হতে পারেন এ ব্যাপারে সচেতনতার অভাব রয়েছে, বিশেষ করে শিশুদের মধ্যে। ক্যাস্পারস্কি ইন্টারনেট সিকিউরিটি ফর অ্যান্ড্রয়েড অ্যান্ড সেফ কিডস ডিজিটাল বাংলাদেশের সামাজিক প্রেক্ষাপটে গুরুত্বপূর্ণ প্রভাব ফেলবে।”

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.