রবির ক্যাশব্যাক আইফোন বান্ডল অফার বাজারে

স্মার্টফোনের জগতে অনন্য ব্রান্ড আইফোন’র সর্বশেষ মডেল আইফোন ৭ ও আইফোন ৭ প্লাস’র সাথে সম্প্রতি ১৫ হাজার টাকা ক্যাশব্যাক অফার এনেছে মোবাইল ফোন অপারেটর রবি। পাশপাশি এ অফারের আওতায় আইফোন কিনতে আগ্রহী রবি’র প্রি-পেইড গ্রাহকদের জন্য রয়েছে সাশ্রয়ী ইএমআই সুবিধা।

১৫ হাজার টাকা ক্যাশব্যাক অফারের আওতায় আইফোন ৭ (৩২ জিবি), আইফোন ৭ (১২৮ জিবি), আইফোন (২৫৬ জিবি), আইফোন ৭ প্লাস (৩২ জিবি), আইফোন ৭ প্লাস’র (১২৮ জিবি) মূল্য যথাক্রমে ৭৬ হাজার, ৮৭ হাজার ৬৫০, ৯৯ হাজার ২৫০, ৮৯ হাজার ৬৫০ ও ১ লাখ ১ হাজার ৬৫০ টাকা থেকে কমে ৬১ হাজার, ৭২ হাজার ৬৫০, ৮৪ হাজার ২৫০, ৭৪ হাজার ৬৫০ ও ৮৬ হাজার ৬৫০ টাকায় নেমে এসেছে।

আইফোন ৭ (৩২ জিবি), আইফোন ৭ (১২৮ জিবি), আইফোন (২৫৬ জিবি), আইফোন ৭ প্লাস (৩২ জিবি) ও আইফোন ৭ প্লাস (১২৮ জিবি) এর মাসিক কিস্তির পরিমাণ যথাক্রমে ৫ হাজার ৮৪, ৬ হাজার ৫৫, ৭ হাজার ২১, ৬ হাজার ২২১ ও ৭ হাজার ২২১ টাকা। এ আইফোনগুলোর যে কোন একটি কিনলে রবি’র প্রি-পেইড গ্রাহকরা হ্যান্ডসেটটি কেনার পর থেকে প্রথম দুই মাস ৫জিবি করে মোট ১০জিবি ফ্রি ডাটা উপভোগ করতে পারবেন।

এ ক্যাম্পেইনের ক্রেডিট কার্ড পার্টনার হিসেবে রয়েছে স্ট্যান্ডার্ড চার্টার্ট ব্যাংক, দি সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস, ইস্টার্ন ব্যাংক লিমিটেড ও ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড। এ ক্রেডিট কার্ডগুলো দিয়ে রবি’র প্রি-পেইড গ্রাহকরা ০% ইন্টারেস্ট রেটে ১২ মাসের ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।
দেশজুড়ে রবি সেবা কেন্দ্রগুলোতে এই আইফোন হ্যান্ডসেটগুলো পাওয়া যাচ্ছে। গ্রাহকরা ম্যাট ব্ল্যাক, জেট ব্ল্যাক, সিলভার ও গোল্ড কালারের হ্যান্ডসেটগলো থেকে তার পছন্দেরটি বেছে নিতে পারেন। অফারটি ঈদ-উল-ফিতরের চাঁদ রাত পর্যন্ত প্রযোজ্য।

-সিনিউজভয়েস

Please Share This Post.