রবির কুইজ প্রতিযোগিতা ‘লাভ স্কুটার’

ভালোবাসা দিবস উপলক্ষ্যে ৭ ফেব্রুয়ারি থেকে গ্রাহকদের জন্য বিশেষ কুইজ প্রতিযোগিতা ‘লাভ স্কুটার’র আয়োজন করেছে মোবাইল ফোন অপারেটর রবি। মাসব্যাপী চলা এ প্রতিযোগীতায় প্রথম বিজয়ী পুরস্কার হিসেবে পাবেন একটি সুদৃশ্য ‘জেনন স্কুটার স্কাইলার্ক’ এবং দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার বিজয়ী পাবেন যথাক্রমে একটি ‘লেনোভো আইডিয়া প্যাড ওয়ান হান্ড্রেড- ফিফথ জেনারেশন কোর আই-থ্রি ল্যাপটপ ও ‘হুয়াওয়ে পি নাইন লাইট মোবাইল ফোন হ্যান্ডসেট’।

স্বয়ংক্রিয়ভাবে নবায়ন হয় এমন একটি চলমান বিনোদন সংবাদ সেবার উপর ভিত্তি করে কুইজ প্রতিযোগিতাটি পরিচালিত হচ্ছে। সেবাটি গ্রহণ করতে স্টার্ট নিউজ (START NEWS) লিখে ১৬৪১০ নম্বরে এসএমএস পাঠাতে অথবা *১৬৪১০*১# কোডটিতে ডায়াল করতে হবে। সেবাটির জন্য দৈনিক ২ দশমিক ৪৪ টাকা (মূল্য সংযোজন কর, সম্পূরক শুল্ক ও সারচার্জসহ) চার্জ প্রদান করতে হবে গ্রাহকদের। অন্যদিকে সেবাটি বন্ধ করতে স্টপ নিউজ (STOP NEWS) লিখে ১৬৪১০ নম্বরে এসএমস পাঠাতে অথবা *১৬৪১০*১*২# কোডটিতে ডায়াল করতে হবে গ্রাহকদের।

সেবাটি গ্রহণ করার পর গ্রাহকরা নির্দিষ্ট প্রশ্নের উত্তর দেয়ার মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। প্রতিটি সঠিক উত্তরের জন্য দুই পয়েন্ট পাবেন প্রতিযোগীরা। ভুল উত্তরের জন্য কোন পয়েন্ট কাটা যাবে না। প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কারের জন্য বিজয়ীকে কমপক্ষে ৫০ হাজার, ২০ হাজার ও ১৫ হাজার পয়েন্ট অতিক্রম করতে হবে। ক্যাম্পেইন শেষে বিজয়ীদের ফোনের মাধ্যমে তা জানানো হবে।

প্রতিযোগিতাটি সর্ম্পকে বিস্তারিত জানতে www.robi.com.bd/current-offers/love-scooter-quiz?lang=eng সাইটটি ভিজিট করতে পারেন গ্রাহকরা।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.