রবির কুইজ প্রতিযোগিতা তারকাদের সাথে ‘পদ্ম পাতার জল’ দেখার সুযোগ

অভিনেতা-অভিনেত্রী ও কলাকুশলীদের সাথে ‘পদ্ম পাতার জল’ চলচ্চিত্রটি দেখার সুযোগ করে দিতে গ্রাহকদের জন্য এসএমএস-ভিত্তিক একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। আগামী ২৮ জুলাই, ২০১৫ পর্যন্ত ক্যাম্পেইনটি চলবে।
কুইজ ক্যাম্পেইনে অংশ নিতে ‘আমাদের তারকা নিউজ’ সার্ভিসটি সাবস্ক্রাইব করতে হবে। স্টার্ট কিউ (START Q) লিখে ১৬২৩৫ নাম্বারে পাঠালেই গ্রাহকরা প্রতিদিন বাংলাদেশী তারকা ও গণমাধ্যম সংক্রান্ত তথ্যাবলী পেয়ে যাবেন। প্রতিযোগি হিসাবে বিবেচিত হওয়ার জন্য গ্রাহককে ক্যাম্পেইন চলাকালে সেবাটির গ্রাহক হতে হবে।
আমাদের তারকা নিউজ সার্ভিসটি গ্রহণ করার পর গ্রাহকরা পদ্ম পাতার জল সম্পর্কিত প্রশ্নাবলীর উত্তর দিয়ে তাদের পয়েন্ট বৃদ্ধির সুযোগ পাবেন। প্রশ্নগুলো হবে নৈর্বত্তিক যার প্রতিটি সঠিক উত্তরের জন্য ২ পয়েন্ট যোগ হবে এবং প্রতিটি ভুল উত্তরের জন্য ১ পয়েন্ট কাটা যাবে।
ক্যাম্পেইন চলাকালে যারা ৩৫০ পয়েন্ট অর্জন করতে পারবেন তারা পদ্ম পাতার জল চলচ্চিত্রটির তারকাদের সাথে সিনেমাটি দেখার সুযোগ পাবেন। শুধু চলচ্চিত্রটির তারকা, কলাকুশলী ও কুইজ বিজয়ীদের জন্য প্রদর্শণীটির আয়োজন হবে। বিজয়ীরা তাদের পছন্দমত একজনকে সাথে নিয়ে আসতে পারবেন।
প্রথম যে প্রতিযোগী ১০ হাজার পয়েন্ট অর্জন করতে পারবেন তিনি পদ্ম পাতার জল চলচ্চিত্রটি দেখার পাশাপাশি একটি সামস্যাং গ্যালাক্সি গ্রান্ড প্রাইম হ্যান্ডসেট জিততে পারবেন।

Please Share This Post.