রবিতে ইজিলোডের মাধ্যমে গুনগুন সেবা

রবি গ্রাহকরা ৫৭ টাকা ইজিলোডের মাধ্যমে রিচার্জ করে এক মাসের জন্য গুনগুন ও আমার গুনগুন সেবা উপভোগ করতে পারবেন। এছাড়া বছরজুড়ে গুনগুন ও আমার গুনগুন উভয় সেবায় একটি নির্দিষ্ট গান ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

দেশে প্রথমবারের মতো একমাত্র রবিই রিটেইলারদের কাছ থেকে ইজিলোডের মাধ্যমে রিং ব্যাক টোন সেবা চালু করল। অফরটি গ্রহণ করার পর বোনাস হিসেবে গুনগুন ও আমার গুনগুন সেবা চালু হয়ে যাবে এবং রিচার্জের পুরো টাকা ফি হিসেবে গ্রহণ করা হবে। কেউ একই বান্ডেলের জন্য আবারো রিচার্জ করলে, অফারটি ইতোমধ্যে তিনি গ্রহণ করেছেন বলে জানিয়ে দেয়া হবে।

অফারটি গ্রহণের মাধ্যমে নিয়মিত গ্রাহকরা যে সুবিধাগুলো উপভোগ করছেন তারাও সেগুলো উপভোগ করতে পারবেন। গুনগুন ও আমার গুনগুন সেবাটি মেয়াদ শেষে পুনরায় চালু করার ক্ষেত্রে গ্রাহকের অনুমতি নেয়া হবে। অফারের মেয়াদ শেষ হওয়ার আগে আউট-বাউন্ড ডায়ালিং (ওবিডি) বা এমএসএস’র মাধ্যমে সেবাটি পুনরায় চালু করার জন্য অনুরোধ করা হবে।

এক বছরের জন্য যে গানটি বিনা মূল্যে অফার করা হবে তা নির্দিষ্ট থাকবে এবং গুনগুন ও আমার গুনগুন উভয় সেবার ক্ষেত্রেই প্রযোজ্য হবে। বাজার চাহিদা অনুযায়ী ইজি লোড বান্ডলের আওতায় যে গানগুলো অফার করা হয়েছে তাতে পরিবর্তন আসতে পারে।

 

– সিনিউজভয়েস ডেস্ক