রংপুর ক্যারিয়ার ক্যাম্পে আইসিটিতে চাকুরী প্রার্থী আসে ১৫ হাজার

তথ্যপ্রযুক্তি খাতে ক্যারিয়ার গড়তে আগ্রহী তরুণ-তরুণীদের এবং দেশের তথ্যপ্রযুক্তি ও অন্যান্য শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানের মিলনমেলার মাধ্যমে শেষ হলো দিনব্যাপী “রংপুর আইসিটি ক্যারিয়ার ক্যাম্প ২০১৯”। এই ক্যারিয়ার ক্যাম্পে ৮ শতাধিক প্রার্থী সরাসরি সাক্ষাৎকার দিয়েছে চাকুরী পাওয়ার জন্য। রংপুর কারমাইকেল কলেজে আয়োজিত ক্যারিয়ার ক্যাম্প উদ্বোধন করেন অধ্যক্ষ অধ্যাপক ড. শেখ আনোয়ার হোসেন এবং এলআইসিটি প্রকল্প পরিচালক রেজাউল করিম, এনডিসি ।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল-এর আওতায় লিভারেজিং আইসিটি ফর গ্রোথ, এমপ্লোয়মেন্ট অ্যান্ড গভর্নেন্স প্রজেক্ট (এলআইসিটি) এই ক্যারিয়ার ক্যাম্পের আয়োজক। সহযোগিতায় রয়েছে, বেসিস,বাক্য।

ক্যারিয়ার ক্যাম্পে প্রাণ, ওয়ালটন, সিটি গ্রুপ, কাজী আইটি, ব্র্যাক, অগমেডিক্সসহ দেশের ১৬টি প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ উপস্তিত থেকে চাকরি প্রার্থী আগ্রহী তরুণ-তরুণীদের সাক্ষাৎকার নেন এবং সরাসরি চাকরি প্রদান ও প্রাথমিকভাবে নির্বাচিত করেন। ক্যারিয়ার ক্যাম্পে যোগ দেয়ার জন্য গত ১০ দিনে ১০ হাজারের বেশি স্নাতক অনলাইনে নিবন্ধন করেন। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ১৫ হাজারের বেশি তরুণ-তরুণী ক্যারিয়ার ক্যাম্পে আসেন।

অগমেডিক্স বিডি লিমিটেডের ক্যারিয়ার ইন মেডিকেল স্ক্রাইবিং ফর অ্যানিওয়ান এবং কাজী আইটির ‘আইটি রিক্রুটমেন্ট আওয়ার’ নামের বিশেষ সেশন আয়োজন করা হয়। যেখানে আগ্রহী চাকুরি প্রার্থীরা পরীক্ষা দেন। সেশনটি সঞ্চালনা করেন এলাইসিটি প্রকল্পের ইন্ডাস্ট্রি প্রমোশন স্পেশালিষ্ট হাসান বেনাউল ইসলাম।

-সিনিউজভয়েস/জিডিটি/২০এফ/১৯

Please Share This Post.