যাত্রা শুরু করল সেবাডটএক্সওয়াইজেড

দেশে যাত্রা শুরু করল অনলাইন সেবা প্রদানকারী ওয়েবসাইট সেবাডটএক্সওয়াইজেড (http://sheba.xyz/)। দেশের অন্যতম বড় এই অনলাইন সেবা প্লাটফর্মের যাত্রা শুরুর মাধ্যমে হোম ডেলিভারি সেবায় যোগ হলো একটি নতুন মাত্রা।

২৯ জুলাই শুক্রবার, রাজধানীর একটি হোটেলে অনলাইন সেবা প্রদানকারী ওয়েবসাইটটির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপি; মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, এমপি; রবি আজিয়াটা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, সুপুন বীরাসিংহে, ফেনক্স ভেঞ্চার ক্যাপিটালের অংশীদার ও এফবিসিসিআইয়ের পরিচালক শামীম আহসান, বেসিসের প্রেসিডেন্ট মোস্তাফা জব্বার ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রাসেল টি আহমেদ। উদ্বোধনী অনুষ্ঠানে রবি’র সিএলএম, ভয়েস অ্যান্ড প্রডাক্ট’র ভাইস প্রেসিডেন্ট মাহবুবুল আলম ভূঁইয়াও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, এমপি সেবাডটএক্সওয়াইজেডের ওয়েবসাইট এবং তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এর মোবাইল অ্যাপ উদ্বোধন করেন। ওয়েবসাইট ও অ্যাপের পাশাপাশি কল সেন্টারের মাধ্যমেও সেবা প্রদান করবে এই অনলাইন প্লাটফরমটি।

বাংলাদেশে সেবাডটএক্সওয়াইজেড হলো এমন একটি ভার্চুয়াল সেবা প্রদানকারী ওয়েবসাইট যা বসতবাড়ি ও ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোর সঙ্গে সেবা প্রদানকারীদের সংযোগ ঘটাবে। ২০১৫ সালের মাঝামাঝিতে কয়েকজন উদ্যমী নেতৃত্বের হাত ধরে চালু হয় এই অনলাইন সেবা।

ইলেক্ট্রিক্যাল, পানির পাইপলাইন, তালা মেরামত, গ্যাসের চুলা, লন্ড্রি, জুতাসহ এসি, টিভি, ফ্রিজ, ওভেন, ওয়াশিং মেশিন মেরামত করার মতো সেবা পাওয়া যাবে সেবাডটএক্সওয়াইজেডে। বাড়ি সংস্কারে কিংবা পছন্দমত আসবাবপত্র তৈরিতে দক্ষ কাঠমিস্ত্রি ও রঙমিস্ত্রির সঙ্গে যোগাযোগ ও যোগান সুবিধাও পাওয়া যাবে এই সাইটে। এমনকি ডেস্কটপ, ল্যাপটপ, প্রিন্টার, মনিটর ও স্মার্টফোন মেরামতেও সেবাডটএকওয়াইজেডের ওপর নির্ভর করতে পারেন গ্রাহকরা।

এই ডিজিটাল সেবা সরবরাহকারী প্লাটফরমের টেলিযোগাযোগ অংশীদার শীর্ষস্থানীয় মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। গ্রাহককেন্দ্রিক ‘ধন্যবাদ’ কর্মসূচীর আওতায় অপারেটরটি এই গেম চেঞ্জিং প্লাটফরমের সঙ্গে যুক্ত হয়েছে। রবির গ্রহকরা সেবাডটএক্সওয়াইজেড’র সব ধরনের সেবায় ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন।

সেবাডটএক্সওয়াইজেড সমাজের নিত্য প্রয়োজনকে বিবেচনায় রেখে মৌলিক ও দৈনন্দিনসেবা সরবরাহ করতে কাজ করছে। আমরা এমন একটি সময়ে বাস করছি যেখানে সময় অত্যন্ত মূল্যবান, তাছাড়া শহরের অধিবাসীদের জন্য বাড়তি সময় এক বিলাসিতার মতো।

এছাড়া যেখানে আমাদের অধিকাংশই চাকুরিজীবি সেখানে দৈনন্দিন প্রয়োজনীয় পণ্য-সামগ্রী কেনাকাটা একটি ঝামেলাপূর্ণ কাজ যেটি সেবাডটএক্সওয়াইজেডপোর্টালটি পূরণ করে থাকে। সেবাডটএক্সওয়াইজেড গ্রাহকদের ঝামেলামুক্ত জীবন নিশ্চিত করে তাদের প্রতিটি মুহুর্তকে উপভোগ করার সুযোগ এনেছে।

সপ্তাহের যেকোনো দিনে, অত্যন্ত কম মূল্যে গ্রাহকদের নিত্য প্রয়োজনীয় সেবা প্রদান করতে পোর্টালটি’র ৭ শ’রও বেশি কর্মী নিয়োজিত রয়েছে। সেবাডটএক্সওয়াইজেড পেশাদার পরিসেবা সরবরাহকারীর মাধ্যমে প্রতিটি গ্রাহককে মানসম্পন্ন সেবা নিশ্চিত করছে। এটি ব্যস্ত নগরবাসীর জন্য একটি ভার্চুয়াল হোম অ্যাসিস্ট্যান্ট। পেশাগত হোম অ্যাস্টিট্যান্ট সেবার ক্ষেত্রে বিশ্বস্ত ও দক্ষ সহযোগিতা পাওয়া এর আগে কখনোই এতো সহজ ছিল না।

ভিজিট: http://sheba.xyz

 

সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.