যাত্রা শুরু করল ‘সিটি অনলাইন মার্ট’

ঢাকার জীবনে সময় সাশ্রয় ও যানজটের ভোগান্তি থেকে মুক্তি দিতে যাত্রা শুরু করেছে নতুন অনলাইন শপিং সাইট ‘সিটি অনলাইন মার্ট ডটকম’ (www.cityonlinemart.com)।

উন্নত বিশ্বের মতো বাংলাদেশেও অনলাইনে কেনাকাটা জনপ্রিয় করতে তুলতে সাইটটি গুণগত মানের ও সাশ্রয়ী দামে আকর্ষণীয় সব পোশাক ও অন্যান্য পণ্য নিয়ে তাদের ওয়েবসাইটটি সাজিয়েছে। এই ই-কমার্স সাইটটির প্রতিষ্ঠাতা হুমায়ুন কবির রাজিব এবং সহ-প্রতিষ্ঠাতা নাসিমা আক্তার নিশা।

গত বুধবার ‘সিটি অনলাইন মার্ট ডটকম’ ই-কমার্স সাইটির উদ্বোধন করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর সভাপতি রাজিব আহমেদ, সাধারণ সম্পাদক আবদুল ওয়াহেদ তমাল, ই-ক্যাবের উপদেষ্টা শমী কায়সার, অর্থ সম্পাদক আবদুল ইক অনু এবং মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আনিস এ রহমান।

সিটি অনলাইন মার্ট ডটকম সাইট থেকে পুরুষ, নারী এবং শিশুদের আকর্ষণীয় ডিজাইনের পোশাক ছাড়াও প্রসাধন সামগ্রী, প্রযুক্তিপণ্য, হাতঘড়ি, জুতা, সানগ্লাস কেনা যাবে। এই সাইটটিতে পছন্দের পণ্য সহজেই নির্বাচনের জন্য ক্যাটাগরির সঙ্গে যুক্ত রয়েছে সাব-ক্যাটাগরি। এছাড়া দ্রুত পণ্য খুঁজে পেতে আছে সার্চ সুবিধা। পেমেন্টের ক্ষেত্রে আছে বিভিন্ন অপশন। আপনি চাইলে ঘরে বসেই অনলাইনে ডেবিট বা ক্রেডিট কার্ড সহ মোবাইলে বিকাশ অ্যাকাউন্টের মাধ্যমে মূল্য পরিশোধ করতে পারবেন। অনলাইনে কেনাকাটায় ভিজিট করুন : www.cityonlinemart.com সাইটে।

গোলাম দাস্তগীর তৌহিদ

Please Share This Post.