যাত্রা শুরু করল ‘শপ ডট সাজগোজ ডটকম’

দেশে বাজারে যাত্রা শুরু করেছে সাজগোজ লিমিটেডের নতুন উদ্যোগই-কমার্স প্রতিষ্ঠান শপ.সাজগোজডটকম।

রাজধানীর কারওয়ান বাজারের বেসিস অডিটরিয়ামে শনিবার সন্ধায় আয়োজিত এক অনুষ্ঠানে শপ.সাজগোজ ডটকমনামের এই প্রতিষ্ঠানটি চালু হওয়ার ঘোষণা দেওয়া হয়। এই ই-কমার্স প্রতিষ্ঠান থেকে এখন থেকে কেনা যাবে বিশ্ববিখ্যাত সব ব্যান্ডের প্রসাধনী পণ্য।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিডিভেঞ্চার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শওকত হোসেন, বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের সাধারণ সম্পাদক মুনির হাসান, বেসিসের পরিচালক দিদারুল আলম সানি, ত্বক বিশেষজ্ঞ ডা. তাওহিদা রহমান ও সাজগোজ.কমের সহ-প্রতিষ্ঠাতা সিনথিয়া শারমিন ইসলামসহ অনেকে।

শওকত হোসেন বলেন, ই-কমার্সের ক্ষেত্রে বিশ্বাস হচ্ছে বড় বিষয়। ক্রেতারা যেন না ঠকে। সেক্ষেত্রে সাজগোজের ভালো দিক হচ্ছে, তারা ভালো মানের পণ্যই ক্রেতাদের হাতে তুলে দিচ্ছে।

দিদারুল আলম সানি এতে বলেন, বেসিস সব সময় ভালো উদ্যোগের পাশে থাকে। সাজগোজের এই ই-কমার্স প্রতিষ্ঠানের বিশেষত্ব হলো, দেশের বাজারে তারা কনটেন্ট ভিত্তিক ই-কমার্স সাইট।

অনুষ্ঠানে জানানো হয়, ২০১৪ সালে শুরু হয় সাজগোজের (http://shop.shajgoj.com) যাত্রা। এরপর থেকে এত দিন ধরে তারা কনটেন্টভিত্তিক ওয়েবসাইট পরিচালনার পাশাপাশি পরামর্শও দিত। ই-কমার্সও নিয়ে এল তারা। সিনথিয়া শারমিন ইসলাম জানান, নয় হাজার আটশরও বেশি কনটেন্ট রয়েছে তাদের ওয়েবসাইটে। এর ফলে গ্রাহকেরা সহজে বেছে নিতে পারেন তাঁদের ত্বক অনুযায়ী কোন পণ্যটি ব্যবহার করবে।

সিনিউজভয়েস//ডেস্ক/
Please Share This Post.