যাত্রা শুরু করলো ০১৩

বাংলাদেশের গ্রাহকদের সেবার জন্য ‘০১৭’সিরিজের পাশাপাশি নতুন নম্বর সিরিজ ‘০১৩’সিরিজ চালু করার মাধ্যমে টেলিযোগাযোগ খাতে আরো একটি সূবর্ণ অধ্যায়ের সূচনা করলো আজ গ্রামীণফোন।

প্রধান অতিথি হিসেবে এ নতুন নম্বর সিরিজটি আজ এক স্থানীয় হোটেলে উদ্বোধন করেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) মহাপরিচালক (ইঅ্যান্ডও) ব্রিগেডিয়ার জেনারেল মো. মোস্তফা কামাল। অনুষ্ঠানে এই সময় উপস্থিত ছিলেন গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান, চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেন সহ প্রতিষ্ঠানের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা এবং গণমাধ্যমের সদস্যবৃন্দ। ০১৩ সিরিজের একটি নম্বর দিয়ে প্রথম কলটি টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারের কাছে করেন ইয়াসির আজমান।

টেলিফোনে কথা বলার সময় মাননীয় মন্ত্রী বলেন,  যে সাহসের সাথে আপনারা সারাদেশে নেটওয়ার্ক বিস্তার করেছেন তার জন্য আপনাদের ধন্যবাদ জানাই, আমার দৃঢ় বিশ্বাস যে এই বিপুল সংখ্যক গ্রাহকের জন্য সেবার মান বজায় রাখাও আপনাদের জন্য কঠিন হবেনা।

অত্যন্ত স্বল্প সময়ের মধ্যে ০১৩ নম্বর সিরিজ চালু করতে পারায় গ্রামীণফোনকে অভিনন্দন জানান প্রধান অতিথি ।তিনি আশা করেন যে প্রতিষ্ঠানটি তাদের ‘সুনাম অনুযায়ী উন্নত সেবা বজায় রাখতে সক্ষম হবে’।

এই দীর্ঘ যাত্রায় গ্রামীণফোন গ্রাহকদের কাছ থেকে অকুন্ঠ ভালোবাসা পেয়েছে যার ফলে ০১৭ নম্বরের ব্যপক চাহিদা সৃষ্টি হয় এবং ক্রমবর্ধমান চাহিদার পরিপ্রেক্ষিতে ০১৭ সিরিজের নম্বর শেষ হয়ে যেতে থাকে। গ্রামীণফোনের উন্নত নেটওয়ার্কও সেবা সেসব গ্রাহকরা উপভোগ করতে চেয়েছেন তাদের চাহিদা মেটাতে, ০১৭ সিরিজের নতুন নম্বরের অভাবে প্রতিষ্ঠানটি তাদের পুরাতন নম্বর গুলোকে পুন:ব্যবহার করে। এর প্রেক্ষিতে প্রতিষ্ঠানটির অনুরোধ সাপেক্ষে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রক কমিশন ০১৩ সিরিজের ২কোটি নম্বর বরাদ্দ করে।

অনুষ্ঠানে ০১৩ নম্বর সিরিজ বরাদ্দ দেয়ায় রেগুলেটরকে ধন্যবাদ জানিয়ে ইয়াসির আজমান বলেন, ‘সর্বোন্নত নেটওয়ার্ক, অভিনব সেবা এবং প্রতিযোগিতা মূলক ট্যারিফ এর কারণে গ্রামীণফোন বাংলাদেশের সবচেয়ে কাঙ্খিত অপারেটর ।বিগত ২১ বছর গ্রামীণফোন ০১৭ সিরিজ নিয়ে সারাদেশে মোবাইল ফোনের ব্যবহার ছড়িয়ে দিয়েছে এবং বাংলাদেশে ডিজিটালাইজেশনের নতুন যুগ নিয়ে এসেছে। ০১৩ নম্বর সিরিজের ক্ষেত্রও আমাদের লক্ষ্য একই থাকবে।

সিনিউজভয়েস//ডেস্ক/
Please Share This Post.